× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার

হিংসা হচ্ছে ক্যাটরিনার

বিনোদন

বিনোদন ডেস্ক | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৩৯

বলিউডে চলছে বিয়ের মৌসুম। চলতি মাসের ১৫ তারিখ বিয়ে করতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এরপরই বিয়ের পিঁড়িতে বসবেন প্রিয়াংকা চোপড়া ও নিক জোনস। আর আগামী বছরের শুরুতে বিয়ের কথা রয়েছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের। এদিকে মালাইকার সঙ্গে অর্জুনের বিয়ের তারিখ নিয়ে কথাবার্তা চলছে। আর ঠিক এই সময়ে বিয়ে নিয়ে নিজের চিন্তাভাবনার কথা জানালেন ক্যাটরিনা কাইফ। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন ‘ঠগস অব হিন্দুস্তান’ ছবির প্রচারে। আমির খানের সঙ্গে এ ছবিতে অভিনয় করেছেন তিনি।
এই প্রচারণাতেই নিজের মনের কথা বললেন তিনি। মুম্বইতে এ ছবির একটি প্রচারণায় ক্যাটরিনা বলেন, অভিনয় তো চলবেই। তবে বিয়েরও দরকার আছে। কারণ আমাদের শীর্ষ অভিনেতা-অভিনেত্রীরা বিয়ে করতে যাচ্ছেন। এসব বিয়ের খবরে আমারও বিয়ে করার সাধ জন্মেছে। হেসে ক্যাটরিনা আরো বলেন, খুব শিগগিরই আমি বিয়ে করতে চাই। কারণ, সবাইকে দেখে আমার হিংসা হচ্ছে। তাড়াতাড়ি বিয়ের ঘোষণা দেবো আমি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর