× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার

উচ্ছ্বসিত রিজিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৮:৪০

জনপ্রিয় সংগীতশিল্পী রিজিয়া পারভীন বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন। সেখানে বেশ কিছু শো রয়েছে তার। সেসব শোয়ের জন্যই মূলত সেখানে অবস্থান করছেন তিনি। এরইমধ্যে কয়েকটি শোতে অংশও নিয়েছেন। এ মাসের ৪ তারিখ কুইন্স প্যালেসে ‘শুধুই গান’ শীর্ষক অনুষ্ঠানে গেয়েছেন তিনি। তার সঙ্গে আরও গেয়েছেন বাদশা বুলবুল। এদিকে সামনে আরো কিছু শো এর ব্যস্ততা শেষেই দেশে ফিরবেন বলে জানিয়েছেন রিজিয়া। তিনি বলেন, এখানে টানা শো নিয়ে ব্যস্ত রয়েছি।
অনেক ভালো শো হচ্ছে। সরাসরি প্রবাসীদের গান শোনাতে আমার খুব ভালো লাগে। এবারও সেরকম হচ্ছে। তবে শো শেষ করেই দেশে ফিরবো। কারণ, আমার নতুন অ্যালবামের কাজ করছি। সেই অ্যালবামটি খুব শিগগিরই প্রকাশের ইচ্ছে রয়েছে। সেই অ্যালবামের কাজ কতদূর? রিজিয়া পারভীন বলেন, আমার এ অ্যালবামের সব গানের সুর করছেন ওপার বাংলার জনপ্রিয় শিল্পী-সুরকার নচিকেতা। তিনি আমার অনেক প্রিয় একজন মানুষ। তার সুরে গান করতে পারাটা আমার জন্য ভালো লাগার একটি ব্যাপার। এরইমধ্যে কয়েকটি গানের কাজ শেষ হয়েছে। আমেরিকা থেকে দেশে ফিরেই বাকি কাজ সম্পন্ন হবে। এ অ্যালবামটি নিয়ে আমি নিজেও অনেক উচ্ছ্বসিত। কারণ নিজের মনের মতো করে গানগুলো হচ্ছে। আর কাজ শেষ হলেই শ্রোতাদের হাতে তুলে দেবো। উল্লেখ্য, রিজিয়া পারভীনের এটি ২৭তম একক অ্যালবাম। অ্যালবামের বাইরেও চলচ্চিত্রের প্লেব্যাক শিল্পী হিসেবেও তিনি সফল। তার বেশ কিছু গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এখন তেমন একটা প্লেব্যাক করেন না তিনি। কারণ জানতে চাইলে রিজিয়া বলেন, সত্যি বলতে মনের মতো কাজ পাই না। প্রস্তাব অনেক আসে। কিন্তু আমার পছন্দ হয় না। নিজের মনের মতো গান পেলে অবশ্যই প্লেব্যাক করবো। কারণ সিনেমার গান আমার ভালোবাসারও জায়গা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর