× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার

জয়ার একের পর এক চমক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ৬:৪২

মুক্তির আগে থেকে ‘দেবী’ ছবির প্রচারণার কৌশল ছিল ভিন্ন ধরনের। ছবির অভিনেত্রী ও সহ-প্রযোজক জয়া আহসানের কাছ থেকে একের পর এক চমক দেখছেন দর্শক। এবার জয়া আহসান জাদুশিল্পী হিসেবে সবার সামনে এলেন। আজ বিকেলে রাজধানীর ধানমন্ডির রবীন্দ্রসরোবরে ছবির প্রচার চালাতে গিয়ে জাদু দেখিয়েছেন তিনি। আগামীকাল শুক্রবার অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ মুক্তির চার সপ্তাহে পা রাখবে। তবে এখনো দেশের দর্শক বেশ আগ্রহ নিয়ে ছবিটি দেখছেন। প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’র কর্ণধার, প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান দর্শকদের অভিনব কায়দায় জাদুও দেখালেন আজ। এই জাদু পর্বটি পরিচালনা করেন জাদুশিল্পী শাহীন শাহ।
জয়ার জাদু দেখানোর সময় তাঁকে সহযোগিতা করেন ‘দেবী’ চলচ্চিত্রের ‘নীলু’ চরিত্রে রূপদানকারী শবনম ফারিয়া। রুম্মান রশীদ খানের সঞ্চালনায় এই জাদু প্রদর্শনী ছিল উপস্থিত দর্শকদের জন্য বিশেষ চমক। জয়া আহসান বলেন, আমরা ‘দেবী’ চলচ্চিত্রে শুনেছি, প্রকৃতি বড়ই অদ্ভুত, কিছু সত্য সে পরম মমতায় লুকিয়ে রাখে। আমরা সেই লুকিয়ে থাকা অলৌকিকের ব্যাখ্যা সাধারণ যুক্তি দিয়ে বারবার বোঝার চেষ্টা করি। বুঝতে না পারলে কাকতালীয় ঘটনা বলে চালিয়ে দিই। এই ভাবনা থেকেই জাদু দেখানোর ঝুঁকি নিয়েছি। এত দিন দর্শক হিসেবে জাদু নিয়ে অনেক প্রশ্ন, অনেক রহস্যের গন্ধ খুঁজে বেড়িয়েছি। এবার নিজে জাদু দেখাতে গিয়ে বুঝেছি, অনেক অলৌকিক ঘটনার ব্যাখ্যা যুক্তি দিয়ে করা যায় না। এটিই বোধ হয় প্রকুতির সবচেয়ে বড় সৌন্দর্য। রিভাইভের সার্বিক সহযোগিতায় এই যাদু প্রদশর্নীর ব্রডকাস্ট পার্টনার ছিল মাছরাঙা টেলিভিশন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর