× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার

সুস্থ হয়ে আজ কাজে ফিরছেন পূর্ণিমা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, ৮:২১

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে টানা বেশ কয়েকদিন হাসপাতালে চিকিৎসা শেষে গেল সপ্তাহে বাসায় ফিরেছেন নায়িকা পূর্ণিমা। ডাক্তারের পরামর্শে টানা একসপ্তাহ পূর্ণাঙ্গ বিশ্রামে থাকার পর আজ এ অভিনেত্রী কাজে ফিরছেন। আজ বিকালে গাজীপুরে বর্তমান সরকারের উন্নয়নের সাফল্য নিয়ে গাজীপুর প্রশাসন আয়োজিত একটি অনুষ্ঠানে উপস্থাপনা করতে যাচ্ছেন তিনি। এতে তার সঙ্গে থাকবেন ফেরদৌস। বিষয়টি নিশ্চিত করেছেন পূর্ণিমা নিজেই। তিনি বলেন, আল্লাহ্‌্‌র অশেষ রহমতে সবার দোয়ায় আমি এখন প্রায় পুরোপুরি সুস্থ। ডাক্তারের নির্দেশে বেশ কয়েকদিন বাসাতে বিশ্রাম নিয়েছি, নিজের যত্ন নিয়েছি। এরমধ্যে অনেক কাজ করার প্রস্তাব ছিল।
কিন্তু কোনো কাজই করার মতো শারীরিক অবস্থা ছিল না। গাজীপুরের আজকের অনুষ্ঠানটি করার মতো মানসিক জোর পাচ্ছি বলে করছি। তাছাড়া বন্ধু ফেরদৌস আমার সঙ্গে থাকবে। তাই তার উৎসাহেও আজকের অনুষ্ঠানে উপস্থাপনা করতে যাচ্ছি। সবাই দোয়া করবেন যেন অনুষ্ঠানটি ভালোভাবে শেষ করতে পারি। এদিকে, এরইমধ্যে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ফেরদৌস প্রযোজিত ‘গাঙচিল’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা। কিন্তু হঠাৎ পূর্ণিমা অসুস্থ হওয়ার কারণে তা পিছিয়ে যায়। অবশ্য নেয়ামুল জানান চলতি মাসেই আশা করা যাচ্ছে ‘গাঙচিল’র শুটিং শুরু হতে পারে। তবে, ডিসেম্বরের প্রথম সপ্তাহে শুরু হবে কৃতাঞ্জলি চলচ্চিত্র প্রযোজিত নেয়ামুলের ‘জ্যাম’ সিনেমার শুটিং। এই সিনেমাতেও আছেন ফেরদৌস-পূর্ণিমা। এদিকে, আরটিভিতে পূর্ণিমার উপস্থাপনায় নিয়মিত প্রচার হচ্ছে ‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানটি। টিভি চ্যানেলে এটাই পূর্ণিমার উপস্থাপনায় একমাত্র প্রচার চলতি অনুষ্ঠান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর