× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ আগস্ট ২০১৯, সোমবার

প্রেমিকার নামে তেলাপোকার নাম!

রকমারি

অনলাইন ডেস্ক | ৬ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার, ৬:৩৭

আসছে ভালোবাসা দিবস। পৃথিবী জুড়ে শুরু হয়ে গেছে দিবসটিকে বরণ করার জন্য নানাবিধ আয়োজন। ভালোবাসা দিবসকে বিশেষভাবে বরণ করে নেয়ার জন্য এক বৃটিশ কনজারভেশন সেন্টার নিয়েছে এক অভাবনীয় উদ্যোগ।

দক্ষিণ-পূর্ব লন্ডনের হ্যামসলে কনজারভেশন সেন্টার আসছে ভালোবাসা দিবসে প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার নামে বর্তমান প্রেমিক-প্রেমিকাদেরএকটি তেলাপোকার নাম করণের সুযোগ দিচ্ছে। তবে প্রাক্তনের প্রতি কোন রাগ বা ক্ষোভ থেকে এ নামকরণ নয় বরং তাদের ভালোবাসা দিবসে আবারও স্মরণ করার জন্য এই উদ্যোগ বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

ঘোষণাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। অনেকেই নামকরণে তাদের আগ্রহের কথা প্রকাশ করেছে। প্রতিটি নামকরণের জন্য দিতে হবে মাত্র দেড় পাউন্ড বা দুই ডলার।
প্রেমিক বা প্রেমিকারা তাদের প্রাক্তণদের যে নামকরণ করবে তা একটি বোর্ডে লিখে তেলাপোকার কক্ষের সামনে ঝুলিয়ে রাখা হবে। নামকরণ থেকে প্রাপ্ত অর্থের একটা অংশ প্রাণী সংরক্ষণে ব্যয় করা হবে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর