× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

শাকিব-বুবলীর ‘মনের মতো মানুষ পাইলাম না’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৮:৫৫

২০১৩ সালের কথা। ঢালিউড কিং শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার মহরত করেছিলেন পরিচালক জাকির হোসেন রাজু। তখন নানা কারণে এ ছবির শুটিং শুরু হয়নি। তবে দীর্ঘদিন পর আবার শাকিব খান ও বুবলীকে নিয়ে নতুন ছবির ঘোষণা দিলেন ‘পোড়ামন’খ্যাত এই নির্মাতা। তিনি বলেন, অনেক আগে শাকিব-অপুকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার মহরত করেছিলাম। কোনো একটা কারণে সিনেমাটির তখন শুটিং শুরু করতে পারিনি। তবে এবার আমার লেখা সেই গল্প নিয়ে সিনেমাটি নতুন করে শুরু করতে যাচ্ছি। অভিনয় শিল্পীতেও পরিবর্তন এসেছে।
শাকিব খানের সঙ্গে নায়িকা হিসেবে বুবলীকে চুক্তিবদ্ধ করেছি। কিছুদিন পর এ ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে। এদিকে গত মাসে ‘আগুন’ নামে নতুন আরেকটি সিনেমা শুরু করার ঘোষণা দিয়েছিলেন জাকির হোসেন রাজু। এতে শাকিবের বিপরীতে কলকাতার নায়িকা নুসরাতের অভিনয়ের কথা রয়েছে। তবে জানা যায়, ‘আগুন’ ছবির আগে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির শুটিং শুরু হবে। এ দুটি ছবি প্রযোজনা করবে দেশ বাংলা মাল্টিমিডিয়া। এদিকে রোববার সন্ধ্যায় রাজধানীর একটি স্টুডিওতে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার দুটি গানের রেকর্ডিং হয়েছে। গাজী মাজহারুল আনোয়ার ও জাকির হোসেন রাজুর কথায় গানগুলোর সুর ও সংগীত করছেন শফিক তুহিন। আর কণ্ঠ দিচ্ছেন ক্লোজআপ ওয়ান’খ্যাত সংগীতশিল্পী রাশেদ। এবার ঈদে শাকিব খান ও বুবলী অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর