× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

অপেক্ষায় প্রসূন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০১৯, মঙ্গলবার, ৮:৫৫

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদ। তবে এই অভিনেত্রী ছোট পর্দা থেকে এখন দূরে সরে আছেন বলে জানান। অবশ্য বর্তমানে ব্যস্ত আছেন বড় পর্দার কাজ নিয়ে। শফিকুল ইসলাম খানের ‘অচেনা হৃদয়’ ছবির মধ্য দিয়ে প্রসূনের চলচ্চিত্রে অভিষেক হয়েছিল। ২০১৪ সালে ছবিটি মুক্তি পায়। পরবর্তীতে তিনি ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মুসাফির’ শীর্ষক দুটি ছবিতে অভিনয় করে দারুণ প্রশংসিত হন। মাঝে অভিনয়ে বিরতি ও বিভিন্ন কারণে চলচ্চিত্রে দেখা যায়নি এই পর্দাকন্যাকে। তবে আবারো এ মাধ্যমটিতে ঝুঁকেছেন তিনি।
সর্বশেষ প্রসূন তিন মাস আগে শুটিং শেষ করেছেন নূরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ শিরোনামের একটি চলচ্চিত্রের। তিন মাস পর আবার নতুন একটি চলচ্চিত্রের শুটিং করলেন তিনি। ‘পদ্মাপুরান’ নামের এ ছবিটি পরিচালনা করছেন রশিদ পলাশ। প্রসূন বলেন, রশিদ পলাশের একটি চলচ্চিত্রের শুটিং করলাম। তবে ছবিটি এবং আমার চরিত্র সম্পর্কে এখন বেশি কিছু বলতে চাই না। পরিচালক নিজেই এটি নিয়ে বলবেন। নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছেও প্রকাশ করেন এই অভিনেত্রী। এদিকে ছোট পর্দা  থেকে দূরে থাকার কারণও জানালেন তিনি। তার ভাষ্য, এই সময়ে ভালো নাটকের স্ক্রিপ্ট পাই না। বেশিরভাগ নাটকের গল্প গতানুগতিক। এগুলোতে অভিনয় করে তৃপ্তি পাই না। আবার আমি কিছুটা মুটিয়ে গেছি। নিজের সঙ্গে যায় এমন চরিত্রও আসে না। সেই কারণে টিভি নাটকে আমি নেই। আসছে ঈদের নাটকে অভিনয় করবো কিনা সেটিও নিশ্চিত কিছু বলতে পারছি না। ঈদের এখনো কিছু দিন বাকি আছে। এরমধ্যে যদি অভিনয় করার মতো কোনো চরিত্র পাই তাহলে হয়তো দর্শকরা ছোট পর্দায় আমাকে দেখবেন। অভিনয়ের পাশাপাশি নির্দেশনাতেও দেখা যাবে প্রসূনকে। এই প্রসঙ্গে তিনি বলেন, ক্যামেরার পেছনে কাজ করার ইচ্ছে আছে। নির্মাণের জন্য নিজেকে প্রস্তুতও করছি। ভালো একটা সময়ের অপেক্ষায় আছি। আশা করছি নির্মাণে দর্শকদের ভালো কিছু দিতে পারবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর