× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

সুস্থ হয়ে উঠছেন এটিএম শামসুজ্জামান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ মে ২০১৯, বুধবার, ৪:৫৫

শারীরিক অবস্থা উন্নতির পথে বর্ষীয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামানের। ফুসফুসের সাপোর্ট সরিয়ে নেওয়া হয়েছে। পাশাপাশি এ অভিনেতা এখন মুখ দিয়ে খাবার খেতে পারছেন বলে জানালেন তার স্ত্রী রুনি জামান। তিনি বলেন, আগের চেয়ে উনার শারীরিক অবস্থা বেশ ভালো। ফুসফুসের সংক্রমণও নিয়ন্ত্রণে। এখন অল্প করে মুখে খাবার খেতে পারছেন। এভাবে চলতে থাকলে তিনি ভালোভাবেই সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছি। কিংবদন্তি এ অভিনেতাকে ২৬ এপ্রিল দিবাগত রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়।
একই হাসপাতালে ২৭ এপ্রিল এই অভিনেতার শরীরে অস্ত্রোপচার হয়েছে। ৮৮ বছর বয়সী এ অভিনেতা অধ্যাপক ডা. রাকিব উদ্দিনের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। এটিএম শামসুজ্জামানের চলচ্চিত্র জীবনের শুরু ১৯৬১ সালে পরিচালক উদয়ন চৌধুরীর ‘বিষকন্যা’ চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে। প্রথম কাহিনি ও চিত্রনাট্যকার হিসেবে কাজ করেছেন ‘জলছবি’ ছবিতে। এ পর্যন্ত শতাধিক চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর