× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

হলিউড অভিনেতা আইসাক ক্যাপি নিহত

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৫ মে ২০১৯, বুধবার, ৫:৪২

হলিউড অভিনেতা আইসাক ক্যাপি (৪২) নিহত হয়েছেন। সোমবার (১৩ই মে) যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য অ্যারিজোনার একটি ব্রিজ থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়। অ্যারিজোনার পাবলিক সেফটি বিভাগ থেকে খবরটি নিশ্চিত করে জানানো হয়, ব্রিজ থেকে পড়ে যাওয়ার আগে ক্যাপি একটি গাড়ি দ্বারা আঘাতপ্রাপ্ত হন। তবে পুলিশ সন্দেহ করছে, ক্যাপি নিজেই ব্রিজ থেকে ঝাঁপ দিয়েছেন। এদিকে মৃত্যুর কয়েক ঘণ্টা আগে এ অভিনেতা তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করেন। যার ক্যাপশনে তিনি লেখেন ‘মানুষের হারানোর কিছু নেই’। পড়ে যাওয়ার সময় বেশ কয়েককজন পথচারী ক্যাপিকে ধরার চেষ্টা করেছিল। কিন্তু তারা ব্যর্থ হয়।
গত বছর মাইকেল জ্যাকসনের মেয়ে প্যারিস জ্যাকসনকে মারধর করার পর শিরোনামে আসেন ক্যাপি। তখন তিনি সমালোচনার মুখে পড়েন। মার্ভেল স্টুডিওর বিখ্যাত সিনেমা ‘থর’র (২০১১) ছোট একটি চরিত্রে আইসাক ক্যাপি অভিনয় করেছিলেন। এছাড়া ‘টার্মিনেটর: স্যালভেশন’ (২০০৯) সিনেমায় অভিনয় করে তিনি প্রশংসিত হন। ১৯৭৭ সালের ১৭ই ফেব্রুয়ারি নিউ মেক্সিকোর আলবকর্কি শহরে আইসাক ক্যাপি জন্মগ্রহণ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর