× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার

হানিমুন থেকে উধাও

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, ৮:৪৯

ছোটবেলা থেকে সিনেমা পাগল লাক্স তারকা অর্ষা। নায়িকা হওয়ার স্বপ্ন দেখেন।  কিন্তু তার বিয়ে হয় পুরান ঢাকার বাকর খানি ব্যবসায়ী তোতা মিয়ার সঙ্গে।  তোতা মিয়া স্বভাবে সহজ-সরল। সে বিয়ের পর বউকে নিয়ে শ্রীমঙ্গলে হানিমুনে যায়। সেখানে ঘটে বিপত্তি। তার সুন্দরী বউ অর্ষা উধাও হয়ে ফটোগ্রাফের মাধ্যমে একজন পরিচালকের দেখা পায়। তার নায়িকা হওয়ার শখটি আবারো জাগে। এই সুযোগটি সে হাতছাড়া করতে চায় না। পরিচালকের হাত ধরে এফডিসিতে পাড়ি জমায় অর্ষা।
‘তোতা মিয়ার হানিমুন’ শিরোনামের একটি নাটকে এভাবে দেখা যাবে অভিনেত্রী অর্ষাকে। এতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা সজলের সঙ্গে। আসছে ঈদের জন্য এটি নির্মাণ করেছেন আলী সুজন।
নাটকটি প্রসঙ্গে অর্ষা বলেন, চরিত্রটি অনেক মজার। নাম কুলসুম বেগম। হানিমুন থেকে কারো বউ চলে গেলে কেমন পরিস্থিতি হয় এই নাটকে দর্শক সেটি দেখতে পাবে। ঈদে বেশ কয়েকটি নাটকে অভিনয় করছি। এই নাটকের গল্পটি বরাবরই একটু ব্যতিক্রম মনে হয়েছে। দর্শকের ভালো লাগবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর