× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার

ঢাকায় একদিনে হলিউডের নতুন ৩ ছবি

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ২:৪৯

আগামীকাল একসঙ্গে হলিউডের তিনটি ছবি মুক্তি পেতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্সে। ছবিগুলো হলো ‘জন উইক: চ্যাপ্টার ৩’, ‘ব্রাইটবার্ন’ এবং ‘আলাদিন’। জন উইক সিরিজের তৃতীয় কিস্তি ‘জন উইক: চ্যাপ্টার ৩’ পরিচালনা করেছেন ক্যাড স্টেহলস্কি। ভৌতিক ছবি ‘ব্রাইটবার্ন’-এর পরিচালক জেমস গুন। আর ‘আলাদিন’ সিরিজের নতুন সংস্করণটি পরিচালনা করেছেন শালর্ক হোমসখ্যাত ব্রিটিশ পরিচালক গাই রিচি। ছবিটির সবচেয়ে বড় চমক, এতে আলাদিনের  দৈত্যরূপে দেখা যাবে হলিউডের জনপ্রিয় অভিনেতা উইল স্মিথকে। জন উইক: চ্যাপ্টার ৩ ছবিতে ‘জন উইক’ একজন সাবেক হিটম্যান। সবকিছু ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে যেতে চান তিনি। কিন্তু আন্ডারওয়ার্ল্ড মাফিয়াদের সেই অন্ধকার জগত তার পিছু ছাড়ে না। এমনই গল্প নিয়ে তৈরি কিয়ানু রিভসের দুধর্ষ জন উইকের চরিত্র।

‘ব্রাইটবার্ন’ নিঃসন্তান খামারি দম্পতি টোরি এবং কাইলি। অনেকদিন ধরে সন্তান লাভের চেষ্টা করছেন, কিন্তু হচ্ছে না। এ নিয়ে তারা মানসিকভাবে বিপর্যস্ত। বিশেষ করে  টোরি খুব হতাশ। একদিন আচমকা আকাশ থেকে একটি উল্কা এসে পড়ে তাদের খামারের পাশে। দু’জন ছুটে গিয়ে দেখেন সেখানে একটি বাচ্চা পড়ে আছে। আর এক আশ্চর্য প্রদীপ, একটি দৈত্য, এক যুবক, আর সঙ্গে মিষ্টি প্রেমের গল্প- এ নিয়েই আরব রূপকল্প ‘আলাদিন’। গল্পটি সবার জানা থাকলেও, রূপালি পর্দায় তা বারবার উঠে এসেছে নানাভাবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর