× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

লোকসভা নির্বাচনে এগিয়ে মিমি, দেব ও নুসরাত

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার, ৩:০৯

ভারতজুড়ে ব্যাপক সংখ্যাগরিষ্ঠতার দিকে এগিয়ে যাচ্ছে লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদির দল বিজেপি। ভারতের পশ্চিমবঙ্গে মমতা ব্যানার্জীর তৃণমূল কংগ্রেসের একচ্ছত্র আধিপত্যেও হানা দিয়েছে দলটি। এ পর্যন্ত পাওয়া  ভোটগণনার সর্বশেষ ফল অনুসারে, পশ্চিমবঙ্গের ৪২টি আসনের মধ্যে তৃণমূল কংগ্রেস আপাতত ২৩ আসনে এগিয়ে আছে। বিজেপি আছে ১৬টি আসনে। আর কংগ্রেস এগিয়ে ৩টিতে। ভারতের পশ্চিমবঙ্গকে তৃণমূল কংগ্রেসের ঘাঁটি হিসেবেই পরিচিত। সেখানে বিজেপি কোনো সময়ে ঠিক সুবিধা করতে পারেনি, পারবেও না, এমনটাই ছিল এতদিনের ধারণা। কিন্তু এবারের লোকসভা নির্বাচনের ভোটগণনা যেন পুরো ছবিটাই পাল্টে দিয়েছে।
পিছিয়ে পড়েছে তৃণমূলের বাঘা বাঘা নেতারা। তবে ভোটের লড়াইয়ে মমতার এই দুঃসময়ে এগিয়ে আছে টলিউডের তিন তারকা অভিনেতা।

ধারণা করা হচ্ছে ভোট গণনা শেষে টলিউডের এই তিন তারকাই তাদের উপর ভরসা রাখার প্রতিদান হিসেবে মমতাকে তৃণমূলের হয়ে আসনগুলো উপহার দিতে পারবেন। এরমধ্যে তৃণমূলের পক্ষে চিত্রনায়ক দেব ১ লক্ষ ২৪ হাজার ৩৪৩ ভোট  পেয়ে এগিয়ে রয়েছেন, যেখানে বিজেপি থেকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ভারতী ঘোষ পেয়েছেন ১ লক্ষ ১৪ হাজার ৬৮৮টি ভোট। একইভাবে এগিয়ে আছেন চিত্রনায়িকা মিমি চক্রবর্তী। এখন পর্যন্ত তিনি ১ লক্ষ ৭৬ হাজার ৬৮ ে  ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। এই আসনে বিজেপি থেকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ১ লক্ষ ৬ হাজার ৯৯টি ভোট। তারকাদের মধ্যে সবচেয়ে বেশি ব্যবধানে এগিয়ে আছেন চিত্রনায়িকা নুসরাত জাহান। বশিরহাট  থেকে তিনি এখন পর্যন্ত ভোট পেয়েছেন ৯৩ হাজার ৫৪৩টি ভোট, এই আসনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  পেয়েছেন ৩৯ হাজার ১৯১টি ভোট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর