× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

নায়িকার আক্ষেপ

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৫ মে ২০১৯, শনিবার, ৩:২১

বলিউড অভিনেত্রী দিশা পাটানি। সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে তার সাহসী স্থিরচিত্র উষ্ণতা ছড়ায়। ছবি বা ভিডিও, যা-ই শেয়ার করে দ্রুতই ভাইরাল হয়ে যায়। আর সেই আবেদনময়ীই কি না বললেন, আজও কোনো পুরুষ নাকি তাকে ‘হট’ বলেননি। এমনকি কেউ ‘ফ্লার্ট’ করার চেষ্টাও করেনি। ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএকে দেওয়া সাক্ষাৎকারে দিশা পাটানি আক্ষেপ করে বলেছেন, পুরো জীবনে কোনো মানুষ কাছে এসে বলল না, আমি হট। কেউ আমার সঙ্গে ফ্লার্টও করেনি; ওসব করার কোনো চেষ্টাই করেনি কেউ।
তবে কি পুরুষেরা ভয় পান? এর জবাবে ২৬ বছরের সুন্দরী হেসে বলেন, কেন ভয় পাবে? সেই বেড়ে ওঠার পর থেকে কেউ এখনো আমাকে প্রস্তাবই দেয়নি। দিশা পাটানি আরো বলেন, টিনএজ বয়সে তিনি ‘টমবয়’ ছিলেন। ছোটবেলায় আমি কিছুটা টমবয় প্রকৃতির ছিলাম। বাবা আমাকে ছেলের মতো করে বড় করেছে। নবম গ্রেড পড়া পর্যন্ত আমার চুল ছোট ছিল। দশম গ্রেডে ওঠার পর আমি চুল বড় করা শুরু করি। আমি অন্তর্মুখীও ছিলাম। স্কুলে আমি শান্ত শিক্ষার্থী ছিলাম, বসতাম লাস্ট বেঞ্চে,’ বলেন দিশা পাটানি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর