× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

ভিন্ন লুকে ইমন-ভাবনা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৬ মে ২০১৯, রবিবার, ৯:৪৬

গৃহশিক্ষক ইমনের হাত ধরে বেরিয়ে পড়েন ভাবনা। বিয়ে করেন তারা দু’জন। একসময় স্বামী ইমন অসুস্থ হয়ে বিছানায় পড়ে থাকেন। বাধ্য হয়ে ভাবনা একটা চাকরির ব্যবস্থা করেন। এরপর অসুস্থ স্বামী সন্দেহ করতে থাকেন স্ত্রী ভাবনাকে। তাকে খুন করতে চান তিনি। কিন্তু কেন? কি এমন কারণে ইমন নিজের ভালোবাসার মানুষের প্রতি এতটা কঠিন হন। এটি জানার জন্য অপেক্ষা করতে হবে আরো কিছুদিন।
আসছে ঈদের জন্য অনিমেষ আইচ এমন গল্পে নির্মাণ করছেন টেলিছবি ‘ফেরা’। গত ৫ দিন রাজধানীর অদূরে রাজবাড়ীতে এটির শুটিং হচ্ছে। এই টেলিছবিতে ভাবনা-ইমনা ছাড়া আরও অভিনয় করছেন মামুনুর রশীদ ও রওনক হাসান। টেলিছবিটি প্রসঙ্গে ভাবনা বলেন, এই সময়ে দুই দিনে সবাই কাজ শেষ করে। সেখানে আমাদের পাঁচদিন শেষ একটি টেলিছবির জন্য। তবুও কষ্ট করছি শুধু ভালো কিছুর জন্য। দর্শক যেন অন্য নাটক-টেলিছবি থেকে ভিন্ন কিছু এটিতে পায় সেটাই আমরা চাই। দর্শক এই টেলিছবিতে আমাদের ভিন্ন লুকে দেখবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর