× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

এই সময়ে ন্যান্‌সি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৬ মে ২০১৯, রবিবার, ৯:৪৬

চলতি রোজায় নানামুখী ব্যস্ততায় সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্‌সি। গানের বাইরেও নিজের ব্যবসা ও সমাজসেবা নিয়ে ব্যস্ত তিনি। চলতি রমজানে বেশির ভাগ সময়ই তিনি থাকছেন ময়মনসিংহে। সেখানে স্বামী ও দুই মেয়েকে নিয়ে বেশ ভালোই কাটছে তার সময়টা। এদিকে এবার ন্যান্‌সি ঈদে আসছেন বেশ কয়েকটি গান নিয়ে। এরমধ্যে ‘বৃষ্টি ভেজা রাত’- শিরোনামের একটি গান করেছেন তিনি। প্রদীপ সাহার কথায় গানটির সুর করেছেন অভি আকাশ। আর সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।
মা মিউজিক স্টেশন থেকে ভিডিওসহ গানটি প্রকাশ হবে শিগগিরই। সাউন্ডটেক থেকেও ন্যান্‌সির নতুন গান প্রকাশের কথা রয়েছে। অন্যদিকে রমজানের আগ পর্যন্ত শো নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। রমজানের পর ‘বাংলা সিনে অ্যাওযার্ড’ এ অংশ নিতে আমেরিকায় যাওয়ার কথা রয়েছে তার। আর গানের বাইরে ক’দিন আগে ময়মনসিংহে ‘স্প্ল্যাশ বিউটি লাউঞ্জ’ নামের একটি পার্লার দিয়েছেন ন্যান্‌সি। এবারের ঈদে সেই পার্লারকে ঘিরেও চলছে তার ব্যস্ততা। কারণ নিয়মিতই সেটির তদারকি করতে হচ্ছে তাকে। এর বাইরে প্রতিবারের মতো এই রমজানেও অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন এ গায়িকা। গানের চলতি ব্যস্ততা প্রসঙ্গে ন্যান্‌সি বলেন, সত্যি বলতে এখন কেবল গান নিয়ে ব্যস্ত নই। কারণ রমজান মাস। শো এর ব্যস্ততা নেই। রেকর্ডিং যখন থাকছে তখন করছি। আর পরিবারকে বেশি সময় দিচ্ছি। তাছাড়া আমার প্রতিষ্ঠান ‘স্প্ল্যাশ বিউটি লাউঞ্জ’-এ সময় দিচ্ছি। এভাবেই চলে যাচ্ছে সময়। ঈদের গান প্রসঙ্গে ন্যান্‌সি বলেন, এবার অনেক গান করেছি তা নয়। কয়েকটি গান করেছি ঈদ উপলক্ষে। এগুলো প্রকাশের কথা রয়েছে। তবে কবে নাগাদ প্রকাশ হবে বলতে পারছি না। যে গানগুলো করেছি সেগুলো গাইতে আমার নিজের কাছে বেশ ভালো লেগেছে। কথা, সুর ও সংগীতে ভিন্নতা ছিল। শ্রোতাদেরও ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর