× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

সব ঠিক থাকলে...

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৬ মে ২০১৯, রবিবার, ৯:৪৬

২০০৪ সালে বুলবুল জিলানী পরিচালিত ‘নীল আঁচল’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় কাজ শুরু করেছিলেন রেসি। বিরতির আগ পর্যন্ত ৪০টি ছবিতে কাজ করেছেন। এফ আই মানিকের ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’ এবং মনতাজুর রহমান আকবরের ‘আমার স্বপ্ন আমার অহংকার’সহ তার অভিনীত বেশির ভাগ ছবিই বেশ ভালো ব্যবসা করেছিল। এরপর বিয়ে এবং সন্তানদের সময় দেওয়ার কারণে অভিনয় থেকে বিরতি নেন। সবশেষ বন্ধন বিশ্বাসের ‘শূন্য’ ও জাজ মাল্টি-মিডিয়া প্রযোজিত ‘নিয়তি’ ছবিতে তিনি কাজ করেন। বর্তমানে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন তিনি। রেসি বলেন, আমি আগেই বলেছিলাম সংসার আর সন্তানকে সময় দেয়ার পর যেটুকু অবসর পাব, সে সময় অভিনয় চালিয়ে যাব। অনেকদিন পর আজ আমি একটি টিভিসিতে মডেল হিসেবে কাজ করব।
কাজ শেষে বিস্তারিত জানাবো। আর বর্তমানে ভালো বাজেটের ছবির সংখ্যা কম। সব ঠিক থাকলে ঈদের পর নতুন ছবির মাধ্যমে কাজে ফেরার কথা রয়েছে। মাসুম বাবুলের পরিচালনায় ‘ভেলকিবাজি’ নামে একটি ছবিতে কাজের প্রস্তাব পেয়েছি। তবে এ ছবির গল্পটি এখনো শুনিনি। গল্প জানার পর পছন্দ হলে অবশ্যই নতুন এ ছবিতে কাজ করব। বর্তমানে আমি আমার ব্যবসায়িক প্রতিষ্ঠান ‘রেসি হেয়ার অ্যান্ড বিউটি সেলুন’ নিয়ে ব্যস্ত আছি। দক্ষিণ বনশ্রীর এফ ব্লকে এটি অবস্থিত। আমাকে এই স্বপ্ন পূরণে সহযোগিতা করছে আমার জীবনসঙ্গী পান্থ শাহরিয়ার। নিজের দুই মেয়েকে নিয়েই ব্যস্ততা এখন তার। চলচ্চিত্রের বাইরে রেসি ছোট পর্দার নাটকে অভিনয় ও বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এ ছাড়া নাচের অনুষ্ঠানেও দেখা গেছে তাকে। সব ঠিক থাকলে ভালো কাজের মাধ্যমে আবারো বড় পর্দায় দেখা যাবে গ্ল্যামারস এই অভিনেত্রীকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর