× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার
তারকার চোখে বিশ্বকাপ

‘যেকোনো দলকে হারানোর শক্তি আমাদের আছে’

বিনোদন

তারিক আনাম খান | ৯ জুন ২০১৯, রবিবার, ৮:৫৪

বিশ্বকাপে এবার বাংলাদেশ জয় দিয়ে শুরু করেছে। এটা আমাদের জন্য অনেক আনন্দের। শুরুতেই বাংলাদেশ টিম দারুণ চমক দেখালো। সত্যি বলতে, এবারের বাংলাদেশের পারফরমেন্স নিয়ে আমি ব্যক্তিগতভাবে বেশ খুশি। তারা দুর্দান্ত খেলছে। সব শ্রেণীর ক্রিকেটপ্রেমীদের কাছে এবার বাংলাদেশ টিম শক্তিশালী টিম বলেই বিবেচিত।  আমি একটা কথা বলতে চাই, বাংলাদেশকে এখন ছোট দল ভাবার কিছু নেই। যে কোনো দলকে হারানোর শক্তি আমাদের আছে। সেটা এরইমধ্যে বাংলাদেশ টিম তা প্রমাণ করেছে।
খেলায় ভুল-ত্রুটি থাকবে। কিন্তু এটাকে খেলা হিসেবেই দেখতে হবে। জয়-পরাজয় ছাড়া কখনো খেলা হয় না। অনেকে খেলায় একটু খারাপ হলেই দেখি নানা রকম সমালোচনা করেন। জানি এটি মন খারাপ থেকেই অনেকেই করেন। আমাদের এটা মনে রাখতে হবে আমাদের খেলোয়াড়রাও চান বিশ্বকাপ ফাইনালে খেলতে। তারাও ইতিহাসের অংশ হতে চান বলে আমি মনে করি। শতভাগ ভালো কোনো দলই খেলতে পারেনা। ক্রিকেটপ্রেমীদের এই বিষয়টি মাথায় রাখতে হবে। অবশেষে আমি প্রত্যাশা করছি বাংলাদেশ পুরো বিশ্বকাপে ভালো খেলবে। সবার মতো আমিও স্বপ্ন দেখি, বিশ্বকাপের ফাইনালে আমাদের দল খেলবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর