× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

বাবর আবারো হাসপাতালে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ জুন ২০১৯, রবিবার, ১:৩৯

দেশীয় চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় খলঅভিনেতা বাবর দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে অভিনয় করছেন না। অসুস্থ থাকার কারণেই তার এই সরে থাকা। গত ৩০শে এপ্রিল অসুস্থতা বেড়ে গেলে তাকে রাজধানীর গ্রীন রোডের কমফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে জানানো হয় গ্যাংরিনের অপারেশন করাতে হবে। এরপর ডাক্তারের পরামর্শে তার বাম পায়ের তিনটি আঙ্গুল ফেলে দেয়া হয়। এদিকে আজ সকালে অভিনেতা বাবর  মানবজমিনকে বলেন, আমি আবারো হাসপাতালে ভর্তি হয়েছি। খুব খারাপ সময় যাচ্ছে আমার। আমার বাম পায়ে অপারেশন করে হাঁটুর নীচ পর্যন্ত কেটে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন ডাক্তার।

আজ বিকেল ৫টায় অপারেশন করবেন। আমি কমফোর্ট হাসপাতালের ৯০৩ নম্বর কেবিনে ভর্তি রয়েছি। কমফোর্টের ডাক্তার খালেকুজ্জামান জিপুর তত্বাবধানে আমার এই অপারেশন হবে। সকলের কাছে দোয়া চাই। উল্লেখ্য, আমজাদ হোসেনের নির্দেশনায় ‘বাংলার মুখ’ চলচ্চিত্রে নায়ক হিসেবে বাবরের অভিষেক ঘটে। তবে খলনায়ক হিসেবে তার যাত্রা শুরু নায়করাজ রাজ্জাক প্রযোজিত ও জহিরুল হক পরিচালিত ‘রংবাজ’ চলচ্চিত্রে। এরপর দীলিপ বিশ্বাসের ‘আসামি’, শামসুদ্দিন টগরের ‘বাঞ্জারান’, দারাশিকোর ‘ডাকু দরবেশ’সহ তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর