× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

মাহতিম শাকিবের বিরুদ্ধে অভিযোগ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ জুন ২০১৯, রবিবার, ৩:০৬

চলতি সময়ে বেশ ক’জন ভাইরাল শিল্পী মিডিয়ায় আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। তাদের একজন মাহতিম শাকিব। এবার এই শিল্পীর বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ এনেছে নাগরিক টিভি। গত এক মাস ধরে নাগরিক টিভির পর্দায় প্রচারণা চলেছে, ঈদের পঞ্চম দিন মাহতিম শাকিব ও ইমরান হোসেন যৌথভাবে সরাসরি গানের মেলা অনুষ্ঠানে অংশ নেবেন। কিন্তু শোয়ের  ঠিক একদিন আগে মাহতিম শাকিব নাগরিক টিভিকে জানিয়েছেন, তিনি শোতে অংশ নিতে পারবেন না। কারণ বগুড়ার একটি শো তিনি হাতে নিয়েছেন এবং সেখানে অনেক টাকায় শোটি পেয়েছেন। মাহতিম শাকিবের বিরুদ্ধে ঈদের অনুষ্ঠানের শিডিউল ফাসানোর অভিযোগ এভাবেই করলেন নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু।

তিনি জানান, মাহতিম শাকিব, এক মাস আগে ইমরান সহ নাগরিকের অনুষ্ঠানে অংশ নিতে দিনক্ষণ ও টাকা পয়সা চূড়ান্ত করেন।
অথচ একদিন আগে রাত একটার সময় জানান যে, বগুড়ার একটি শো তিনি হাতে নিয়েছেন। এদিকে শাকিবের কারণে ইমরান হোসাইন সকল রকমের প্রস্তুতি নিয়ে থাকলেও, তিনি আর গানের অনুষ্ঠানে অংশ নিতে পারছেন না বলে জানা গেছে। উল্লেথ্য এর আগে আরমান আলিফের বিরুদ্ধেও শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছিল। বাংলাভিশনের একটি অনুষ্ঠানে তিনি আসার কথা থাকলেও আসেননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর