× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১০ আগস্ট ২০২০, সোমবার

ভিন্নরূপে মম

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ জুন ২০১৯, সোমবার, ৮:০৮

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। এবার ঈদে টেলিভিশন ও ইউটিউব চ্যানেলের জন্য প্রায় বিশটি নাটক-টেলিছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তার অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো হাবিব শাকিলের ‘মাধুবীলতা’, জাহিদ হাসানের ‘নুরু গোয়েন্দা’, বিইউ শুভর ‘ছেলেটা অন্য রকম’, শিহাব শাহিনের ‘বাউণ্ডুলে’, সুমন আনোয়ারের ‘অন্ধকার ঢাকা’ ও সকাল আহমেদের বিসিএস বক্কর’। এত সংখ্যক নাটকে মম দর্শকের কাছে কীভাবে নিজেকে উপস্থাপন করছেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি বরাবরই চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। ঈদের সব নাটকে চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছি, এটা বলবো না। তবে এবার ঈদের বেশ কিছু নাটক-টেলিছবিতে ভিন্নরূপে নিজেকে উপস্থাপনা করেছি। ‘অন্ধকার ঢাকা’ ও ‘বাউণ্ডুলে’সহ কয়েকটি নাটকের গল্প অসাধারণ। দর্শকরা নাটকগুলো দেখলে বুঝতে পারবে কতটা নিজেকে পরিবর্তন করেছি।
আরো  একটা বিষয় হলো এই সময়ে আমি চলচ্চিত্রের চেয়ে নাটকে বেশি ব্যস্ত আছি। এর প্রধান কারণ নাটকে আমি নিজেকে ভাঙার মতো অনেক চরিত্র পাচ্ছি। গেল বছর মম অভিনীত তিনটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। এগুলো হলো ‘আলতাবানু’, ‘স্বপ্নঘর, ও ‘দহন’। তিনটি চলচ্চিত্রের জন্যই এই অভিনেত্রী দর্শক ও বোদ্ধাদের কাছে দারুণ প্রশংসিত হয়েছেন। কিন্তু নতুন বছরে এখনো কোনো চলচ্চিত্রের খবরে তিনি আসেননি। তবে এরইমধ্যে দুটি চলচ্চিত্রের বিষয়ে আলোচনা হয়েছে বলে জানান। কিছুটা সময় নিয়ে এই দুটি চলচ্চিত্রের বিষয়ে সিদ্ধান্ত নিবেন এই গ্ল্যামারকন্যা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর