× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

৫৫ ডিগ্রি তাপমাত্রায় অনন্ত-বর্ষার রোমান্স!

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ৫:১৪

ঢাকাই সিনেমার সফল জুটি অনন্ত জলিল ও বর্ষা। এই জুটি বর্তমানে ‘দিন : দ্য ডে’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় এটি নির্মাণ করছে অনন্ত’র প্রযোজনা প্রতিষ্ঠান। ছবিটি পরিচালনা করছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। এরইমধ্যে বেশ ঘটা করে ছবিটির শুটিং হয়েছে ইরান ও বাংলাদেশের মনোরম সব লোকেশনে। ছবির প্রায় ৭০ শতাংশ শুটিং শেষের দিকে। বর্তমানে ছবির ইউনিটের সঙ্গে ইরানে রয়েছেন অনন্ত ও বর্ষা। সেখানে চলতি মাসের প্রথম সপ্তাহ থেকেই তারা যোগ দিয়েছেন নতুন লটের শুটিংয়ে।
জানা গেল ছবির একটি রোমান্টিক গানের দৃশ্যায়ন চলছে। সেখানে অনন্ত ও বর্ষার পাশাপাশি আছেন ইরানের প্রায় অর্ধ শতাধিক শিল্পী। ইরান শহরের পাশে মারানজাব নামের মরুভূমিতে চলছে গানের শুটিং। প্রায় ৫৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার প্রচন্ড গরমে কাজ করতে হচ্ছে সবাইকে। এই গানে নতুন লুক ও স্টাইলে দেখা যাবে অনন্ত-বর্ষাকে। তাদের পোশাকে থাকবে ইরানি সংস্কৃতি ও ঐতিহ্য। ইরানের শুটিং শেষে এই গানের কিছু অংশের শুটিং হবে তুরস্কেও।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর