× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৯ জুন ২০১৯, বুধবার

কোরিয়ায় ‘মডেল স্টার অব বাংলাদেশ’-এ ভূষিত মিথিলা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ জুন ২০১৯, মঙ্গলবার, ৮:২৪

এশিয়া মহাদেশের ২৫টি দেশের প্রতিযোগী নিয়ে অনুষ্ঠিত হলো ‘এশিয়া মডেল ফেস্টিভ্যাল-২০১৯’। গত ১০ই জুন কোরিয়ার সিউলে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ থেকে এতে অংশগ্রহণ করে সুনাম বয়ে নিয়ে এসেছেন তানজিয়া জামান মিথিলা। এই আয়োজনে ‘মডেল স্টার অব বাংলাদেশ-২০১৯’ ভূষিত হয়েছেন তিনি। এর আগে বাংলাদেশ থেকে এই অনুষ্ঠানে কেউ অংশ নেয়নি। মিথিলাসহ আরো চারজন এবারই প্রথম অংশ নিলেন। কোরিয়া থেকে মুঠোফোনে মিথিলা বলেন, একজন বাংলাদেশি মডেল হয়ে আমি ভীষণ গর্বিত যে, দেশের জন্য সুনাম বয়ে আনতে পেরেছি। এশিয়া মহাদেশের ২৫টি দেশের মডেলদের মধ্যে বাংলাদেশকে রিপ্রেজেন্ট করতে পেরে আমি সত্যিই অনেক আনন্দিত, উচ্ছ্বসিত।
এই অর্জন শুধু আমার একার নয়, সারা দেশের। প্রসঙ্গত, ছয়বছর আগে ‘ঢাকা ফ্যাশন উইক’-এ মডেল হিসেবে অংশ নেয়ার মধ্য দিয়ে মিথিলার মিডিয়ায় যাত্রা শুরু হয়। এরপর তিনি বাংলাদেশ ফ্যাশন উইক, ডেনিম এক্সপো, আড়ং-এর ৪০ বছর পূর্তিসহ আরো বেশ কয়েকটি বড়মাপের ফ্যাশন শোতে মডেল হিসেবে অংশ নিয়ে প্রশংসিত হন। তিনি গ্রামীণফোন, সেন্টার ফ্রুট এবং একটি আইসক্রিমের বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেন। মিথিলা অভিনয় করেন ‘ফ্যামিলিয়ার এনিমি’, ‘কোপা শামসু’ ও ‘এয়ারবেণ্ডার’ নাটকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর