× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুলাই ২০১৯, বুধবার

শাকিব বুবলীর নতুন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ জুন ২০১৯, রবিবার, ৮:২৯

ঈদের ছুটি শেষ হতে না হতেই ঢালিউড কিং শাকিব খান ও এই সময়ের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী গতকাল নতুন একটি ছবির শুটিং শুরু করেছেন। নাম ‘মনের মতো মানুষ পাইলাম না’। ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু। তিনি গতকাল মানবজমিনকে বলেন, আমি পাঁচ বছর আগে এ ছবিটির নাম নিবন্ধন করেছিলাম।  ছবিটি করবো বলে ঘোষণাও দিয়েছিলাম। তবে নানা কারণে তা এতদিন হয়নি। অবশেষে শুটিং শুরু করতে পেরেছি। ছবিটির কাজ এফডিসিতে শুরু হয়েছে। সকাল থেকেই চলছে দৃশ্যধারণ।
আজ(গতকাল) সেটে শাকিব খান ও বুবলী দুজনেই শুটিং করছেন। আগামীকাল সন্ধ্যায় ঢাকা ক্লাবে এ ছবির আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে। শাকিব খান নতুন এ কাজটি নিয়ে বেশ আশাবাদী। তিনি বলেন, ঈদে এবার রোদ-বৃষ্টির মধ্যে, বিশ্বকাপ ক্রিকেটকে ছাপিয়ে মানুষ ‘পাসওয়ার্ড’ দেখার জন্য ভিড় করেছিল। এটা আমার জন্য আনন্দের বিষয়। ‘পাসওয়ার্ড’ দেখে দর্শকরা গর্ববোধ করেছেন এবং বলেছেন, এটি আমাদের সিনেমা। এমন বড় মাপের সিনেমা বেশি হওয়া দরকার। তেমনই আরো একটি ভালো গল্পের সিনেমার কাজ শুরু করেছি। ছবির বাজেটও বেশ ভালো। আর রাজু ভাই একজন গুণী নির্মাতা এবং তার ছবিতে কাজ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। শুটিং শুরু হয়েছে নতুন এ ছবির। আনুষ্ঠানিকভাবে ঘোষণার পর ঢাকা ও ঢাকার বাইরে এ ছবির টানা কাজ চলবে। এদিকে বুবলী ঈদের পর পরই লন্ডনে পরিবারসহ ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে ফিরেই গতকাল শুটিং শুরু করেছেন নতুন এ ছবির। উল্লেখ্য, ২০১০ সালে  মুক্তি পাওয়া জাকির হোসেন রাজুর ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবিতে অভিনয় করে শাকিব খান শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। আর একই ছবির জন্য শ্রেষ্ঠ কাহিনীকার ও সংলাপ রচয়িতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন জাকির হোসেন রাজু।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর