× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুলাই ২০১৯, বুধবার
তারকার চোখে বিশ্বকাপ

সামনের সবক’টি ম্যাচই আমাদের জেতা খুব দরকার -শারমিন লাকী

বিনোদন

| ১৭ জুন ২০১৯, সোমবার, ৯:০৭

বাংলাদেশ ক্রিকেট টিম এবারের বিশ্বকাপে ভালো খেলছে। তবে আমার মনে হয় ব্যাটিং, ফিল্ডিং, বোলিংয়ে আরো ভালো করতে হবে আমাদের। বিশেষ করে বাংলাদেশের সঙ্গে আজ ওয়েস্ট ইন্ডিজের ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। কারণ ওয়েস্ট ইন্ডিজ ও আমাদের দেশের পয়েন্ট এখন একই। আজকের ম্যাচ শুধু না, সামনের সবক’টি ম্যাচই আমাদের জেতা খুব দরকার। ছোটবেলা থেকে বাবার কোলে বসে ক্রিকেট খেলা দেখতাম। তখন তেমন কিছু বুঝতাম না। যখন বোঝা শুরু করলাম তখন জানলাম বাংলাদেশের পর আমার বাবার প্রিয় দল ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কা।
আমরা বাসায় ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার কোনো খেলা মিস করতাম না। আর গায়ের রং এর কারণে বাংলাদেশের পর আমার প্রিয় দল শ্রীলঙ্কা। তাদের খেলার কৌশল ও গায়ের রং আমার খুব পছন্দের। এবারের বিশ্বকাপে শ্রীলঙ্কা পাঁচটি ম্যাচের মধ্যে শুধু আফগানিস্তানের সঙ্গে জিতেছে। সামনে তাদের বেশ কয়েকটি ম্যাচ রয়েছে। আর বাংলাদেশও শুধু দক্ষিণ আফ্রিকার সঙ্গে জিতেছে। যত কথা বলি না কেন পছন্দের তালিকায় বাংলাদেশ দলকে আমি সবার আগে রাখতে চাই। আমার কথা হচ্ছে বিশ্বকাপে বাংলাদেশ জিতুক বা হারুক-এটা কোনো বিষয় না। বাংলাদেশের পাশে সব সময় ছিলাম আছি এবং থাকবো। আর একটা কথা হচ্ছে, রক্তকে কি ফেলা যায়, সন্তানকে কি ফেলা যায় ? তেমনি নিজের দেশ আমার বাংলাদেশ। তাকে মন থেকে কখনই ফেলা যাবে না, ফেলতে আমি পারবো না, আর এমন কখনো চাইবোও না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর