× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুলাই ২০১৯, বুধবার
আলাপন

‘এ নিয়ে আলাদা একটা পরিকল্পনা রয়েছে’

বিনোদন

কামরুজ্জামান মিলু | ১৭ জুন ২০১৯, সোমবার, ৯:৩২

জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মিম ঢাকা ও কলকাতা-দুই বাংলার চলচ্চিত্রেই পরিচিত মুখ। এ পর্যন্ত বেশকিছু সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। আর ২০১৬ সালে ‘জোনাকীর আলো’ ছবিতে অভিনয়ের জন্য মিম অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সবশেষ চলতি বছর তারেক শিকদার পরিচালিত ‘দাগ হৃদয়ে’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে। এ ছবিতে মিমের নায়ক ছিলেন বাপ্পি চৌধুরী। এরপর গোলাম সোহরাব দোদুলের ‘সাপলুডু’ ছবির কাজ শুরু করেন তিনি। এরইমধ্যে এ ছবির শুটিং শেষ হয়েছে। ছবিটিতে মিম আরিফিন শুভর বিপরীতে কাজ করেন।
এর আগে এই জুটি মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’ ছবিতে অভিনয় করেছিলেন। নতুন ছবি ‘সাপলুডু’ নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করে মিম বলেন, ছবিটিতে কাজ করে ভালো লেগেছে। এরমধ্যে ছবির শুটিংও শেষ করেছি। ডাবিং শেষ করেই প্রচারণায় অংশ নিব। এ নিয়ে আলাদা একটা পরিকল্পনা রয়েছে। এরইমধ্যে ছবিটির প্রথম লুক প্রকাশের পর সবাই খুব পছন্দ করেছেন। কেমন সাড়া পেলেন ? মিম বলেন, এটি বেশ কিছুদিন আগে প্রকাশ হয়েছে। অল্প সময়ে দর্শকদের খুব আগ্রহ তৈরি করেছে এটি। এ থেকে যে রকমের সাড়া পাচ্ছি, তাতে ভালো একটি সিনেমা দর্শক পাবেন বলে আমার বিশ্বাস। আর এ ছবিতে তারিক আনাম খান,  সালাহউদ্দিন লাভলু, জাহিদ হাসান, শহীদুজ্জামান সেলিমের মতো বেশ ক’জন ভালো আর্টিস্ট  কাজ করেছেন। ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। মাঝে কলকাতায় ‘থাই কারি’ নামের একটি ছবিতে কাজ করেছেন মিম। এ ছবিতে তার বিপরীতে কলকাতার ব্যস্ত অভিনেতা সোহম অভিনয় করেছেন। ছবিটি নির্মাণ করেছেন কলকাতার অঙ্কিত আদিত্য। প্রযোজনা করছে গ্রিনটাচ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড ও আদিত্য প্রোডাকশন অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড। এদিকে সিনেমার বাইরে এ পর্যন্ত দুটি ওয়েব সিরিজে কাজ করেছেন মিম। এগুলোর মধ্যে ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ পরিচালনা করেছেন অনিমেষ আইচ এবং ‘নীল দরজা’ নির্মাণ হয়েছে গোলাম সোহরাব দোদুলের পরিচালনায়। মিম বলেন, দুটি ওয়েব সিরিজের গল্পই ভিন্নমাত্রার। গল্প শুনে ভালো লাগার কারণেই মূলত ওয়েব সিরিজে কাজ করেছি। সাধারণত সিনেমার বাইরে নাটক কিংবা এ ধরনের কাজ তেমন করি না আমি। বেশ বড় পরিসরে কাজ দুটি হয়েছে। অনলাইন প্ল্যাটফর্মেরও দর্শক বেড়েছে। কাজটি করতে গিয়ে তা বুঝতে পেরেছি। অন্যদিকে নতুন কাজের খবর জানতে চাইলে মিম বলেন, বেশ কিছু কাজ নিয়ে কথাবার্তা চলছে। এখনো চূড়ান্ত হয়নি। তবে বছরজুড়ে বেশি কাজ করতে চাই না। পুরো বছরে হাতেগোনা কয়েকটি ভালো কাজ করতে চাই। কিন্তু যে ধরনের ছবিতে আমি কাজ করতে চাই মূলত সেই ধরনের ছবি পাচ্ছি না। একজন শিল্পী সবসময়ই ভালো গল্প, প্রোডাকশন, নির্মাতা ও ভালো কো-আর্টিস্টের সঙ্গে কাজ করতে চায়। যদি সে ধরনের কাজ হাতে পাই তাহলে করবো। এখন তো প্রযোজনাও কমেছে। ভালো কাজের সঙ্গেই থাকতে চাই এখন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর