× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

পাকিস্তানকে ব্যঙ্গ করে অন্তর্বাস খুললেন পুনম

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৭ জুন ২০১৯, সোমবার, ১০:৫০

ভারতীয় উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। বর্তমানে গোটা দেশে হিরো। তাই তাকে নিয়ে কোনও রকম ঠাট্টা-তামাশা দেশের মানুষ সহ্য করবেন না, এতো বলাই বাহুল্য। সম্প্রতি অভিনন্দনকে নিয়ে বানানো নকল বিজ্ঞাপনের জবাব দিতে আসরে নামলেন বিতর্কিত মডেল-অভিনেত্রী পুনম পান্ডে। পাকিস্তানকে ব্যঙ্গ করে অন্তর্বাস খুললেন তিনি। আর সেই ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভারত-পাকিস্তান ম্যাচের উত্তেজনা বাড়ানোর জন্য পাকিস্তানের এক টিভি চ্যানেল অভিনন্দনকে নকল করে একটি বিজ্ঞাপন বানিয়েছিল। দেশের বিভিন্ন প্রান্তের মানুষ বিভিন্নভাবে সেই চ্যানেলকে জবাব দিয়েছেন।
তার মাঝেই নিজের ভঙ্গিমায় পাকিস্তানের চ্যানেলকে জবাব দিতে আসরে নামলেন পুনম পান্ডে। এমনিতেই দুঃসাহসিক কাজকর্মের জন্য পরিচিত পুনম। বরাবরই তার আনন্দ বা দুঃখ প্রকাশের ধরণ অন্যদের থেকে আলাদা।  এবার পাকিস্তানকে ব্যঙ্গ করে তিনি নিজের অন্তর্বাস খুলে ফেললেন। আর সেই ভিডিও হু হু করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nacir
১৭ জুন ২০১৯, সোমবার, ১:৩৫

it's very bad

অন্যান্য খবর