× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

‘দ্য লায়ন কিং’ ছবিতে শাহরুখ খান ও আরিয়ান

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৭ জুন ২০১৯, সোমবার, ২:৩০

গতকাল ছিল ভারত-পাকিস্তানের ম্যাচ। হাই ভোল্টেজ এই ম্যাচ দেখার জন্য প্রস্তুত ছিলেন কিং খান শাহরুখ। ভারতীয় গণমাধ্যম জানায়, ম্যাচ দেখার জন্য শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় শাহরুখ বড় ছেলে আরিয়ানের সঙ্গে  তোলা একটি ছবি শেয়ার করেছেন। ক্যামেরার দিকে পেছন করে বসে রয়েছেন দু’জনেই। শাহরুখের টি-শার্টের পিঠে লেখা ছিল ‘মুফাসা’ এবং আরিয়ানের পিঠে ‘সিম্বা’। জানা যায়, সেই ১৯৯৪ সালের কথা। ওই বছর ১৫ জুন ডিজনির ‘দ্য লায়ন কিং’ ছবিটি মুক্তি পায়। এরপর ইতিহাস গড়ে ছবিটি।
এই মিউজিক্যাল অ্যানিমেশন ছবির সিংহ ‘সিমবা’ দর্শকের হৃদয়ে স্থান কওে নেয় আপনজনের মতো। ৩৮৩ কোটি টাকা দিয়ে তৈরি ছবিটি বক্স অফিসে প্রায় নয় হাজার কোটি টাকা ব্যবসা করেছে। ২০১৯ সালের ১৯ শে জুলাই হলিউডের বড় পর্দায় আবারও ফিরে আসবে ‘দ্য লায়ন কিং’। আর ফিরে আসবে শুধু ইংরেজি ভাষায় না; হিন্দি, তামিল এবং তেলেগু-এই তিনটি ভাষায় মুক্তি পাবে ‘দ্য লায়ন কিং’। ইতিমধ্যে এই ছবির ট্রেলার বিশ্বব্যাপী দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। এই সংখ্যা ছবি মুক্তির আগেই নতুন রেকর্ড গড়েছে। শাহরুখ খানকে যদি বলিউডের ‘কিং লায়ন’ বলা হয়, তাহলে খুব একটা ভুল হবে না। আর বড় পর্দায় ‘লায়ন মুফাসা’ হবেন শাহরুখ খান আর লায়ন মুফাসার ছেলে, মূল চরিত্র ‘লায়ন সিম্বা’ হবেন শাহরুখে ছেলে আরিয়ান খান। ‘হবেন’ মানে মুফাসা আর সিম্বার চরিত্রে কণ্ঠ দেবেন শাহরুখ আর জুনিয়র শাহরুখ। এই মুহূর্তে শাহরুখ খান আর তাঁর ভক্তদের জন্য সবচেয়ে বড় খবর এটি। ক্ল্যাসিক এই ছবির নতুন করে নির্মাণ নিয়ে যে তোড়জোড় চলছে, তাতে ছবিটি আগের ছবির রেকর্ড ভেঙে ব্যবসা করবে বলে ধারণা করা হচ্ছে। ভারতের এক গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখ খান বলেন, আমার পুরো পরিবারের হৃদয়ের বিশেষ একটা জায়গায় ‘দ্য লায়ন কিং’ ছবির স্থান। বাবা হিসেবে আমি সিম্বার প্রতি তাঁর বাবা মুফাসার স্নেহ আর ভালোবাসা অনুভব করতে পারি। এই আইকনিক চরিত্র দুটির সঙ্গে আমি আর আমার সন্তান যুক্ত হতে পেরে দারুণ খুশি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর