× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুলাই ২০১৯, বুধবার

বিনাকর্তনে ছাড়পত্র পেল ‘আব্বাস’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ জুন ২০১৯, সোমবার, ৩:৪৪

চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা সোহানা সাবা জুটির প্রথম ছবির নাম ‘আব্বাস’। ছবিটি পরিচালনা করেছেন সাইফ চন্দন। গতকাল সেন্সরবোর্ডে ছবিটি প্রদর্শিত হয়। সেন্সর বোর্ড সূত্রে জানা যায়, ছবিটি বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে। পুরান ঢাকার প্রেক্ষাপট ও  সেখানকার এক মাস্তানের চরিত্রে চিত্রনায়ক নিরবকে দেখা গেছে। মূলত পুরান ঢাকায় ‘আব্বাস’ নামে এক ছেলের বেড়ে ওঠা ও তার সংগ্রামসহ নানা বিষয় রয়েছে ছবির কাহিনীতে। ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন নিরব। ছবির নির্মাতা সাইফ চন্দন জানান, থ্রিলারের পাশাপাশি রোমান্টিক ধাঁচের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘আব্বাস’।
এটি একটি মৌলিক গল্পের ছবি। নিরব, সাবা দুজনকেই নতুন রুপে এ ছবিতে দর্শকরা দেখতে পাবেন। সব ঠিক থাকলে আগামী মাসে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাই। শিগগির ‘আব্বাস’ টিম ছবির প্রচারণায় মাঠে নামবে বলেও জানা যায়। ‘আব্বাস’ ছবির বাড়তি চমক নায়িকার পাশাপাশি গায়িকা হিসেবে এ ছবিতে অভিষেক হতে যাচ্ছে সোহানা সাবার। এ ছবিতে দ্বৈতভাবে তিনি কণ্ঠ দিয়েছেন বর্তমান সময়ের জনপ্রিয় গায়ক ইমরান মাহমুদুলের সঙ্গে। ‘আমার কি কেউ আছে, থাকবে আশেপাশে’ গানটি লিখেছেন মাহমুদ মানজুর, সুর দিয়েছেন আহমেদ হুমায়ূন। নিরব-সোহানা সাবা ছাড়াও অভিনয় করেছেন আলেকজান্ডার বো, ডন, ইলোরা গহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমূখ।সাইফ চন্দনের পরিচালনায় দ্বিতীয় ছবি ‘আব্বাস’। এর আগে তিনি ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ নামে একটি ছবি নির্মাণ করেছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর