× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুলাই ২০১৯, বুধবার
তারকার চোখে বিশ্বকাপ

আজ ইংল্যান্ড জিতবে বলে মনে হচ্ছে- পার্থ বড়ুয়া

বিনোদন

| ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, ১০:০১

বৃষ্টির কারণে এবারের বিশ্বকাপ ক্রিকেটের হিসাবনিকাশ কিছুটা পাল্টে যাচ্ছে বলে মনে হচ্ছে। বৃষ্টির কারণে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ হয়নি। পয়েন্ট ভাগাভাগি হয়েছে। এ কারণে বাংলাদেশ কিছুটা হলেও পিছিয়ে পড়েছে। আমার বিশ্বাস বাংলাদেশ শ্রীলঙ্কার সঙ্গে লড়াই করে জিততো। তবে এখন বাংলাদেশের জন্য কিছুটা কঠিন হয়ে গেছে বিশ্বকাপে টিকে থাকা। সেমিফাইনালে খেলতে হলে বাকি সব খেলায় জিততে হবে। আমি তারপরও আশাবাদী বাংলাদেশকে নিয়ে।
কারণ আমাদের এবার একটি পরিপূর্ণ টিম গঠন করা হয়েছে। তামিম, সাকিব, মাশরাফি, মুশফিক ও মাহমুদুল্লাহর মতো ক্রিকেটার রয়েছে আমাদের। তার সঙ্গে তরুণ ক্রিকেটাররাও ভালো করছে। সব মিলিয়ে নিজেদের সেরাটা দিতে পারলে বাংলাদেশ সেমিফাইনাল পর্যন্ত যেতে পারবে। আমি চাইবো সামনে বৃষ্টি যেন বাধা হয়ে না দাঁড়ায়। আজ ইংল্যান্ডের মুখোমুখি হচ্ছে আফগানিস্তান। ইংল্যান্ড কিন্তু এবার ফর্মে আছে। তারা বিশ্বকাপেরও অন্যতম দাবিদার। তাই আজ ইংল্যান্ড জিতবে বলে মনে হচ্ছে। তবে এটা ক্রিকেট খেলা। যেকোনো সময় যেকোনো কিছুই হতে পারে। তবে আমার নজর রয়েছে আমাদের টিমের দিকে। সবার মতো বাংলাদেশ দল নিয়ে আমারও প্রত্যাশা অনেক। খুব অধীর আগ্রহে অপেক্ষা করছি বাংলাদেশের ম্যাচগুলো দেখবো বলে। বাকি প্রতিটি ম্যাচে নিজেদের জয় দেখার অপেক্ষায় আছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর