× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ জুলাই ২০১৯, বুধবার

রুনা লায়লার ‘অনেক বৃষ্টি ঝরে’ মাহদিয়ার কণ্ঠে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৯ জুন ২০১৯, বুধবার, ৭:৪৫

দেশীয় চলচ্চিত্রের সফল তারকা দম্পতি নাইম-শাবনাজের ছোট মেয়ে মাহদিয়ার স্বপ্ন রুনা লায়লার মতো নিজেকে একজন আন্তর্জাতিক সংগীতশিল্পী হিসেবে গড়ে তোলা। সেই ছোটবেলা থেকেই সংগীতে তার অনুপ্রেরণার নাম রুনা লায়লা। ক্লাস থ্রিতে পড়াকালীন মাহদিয়া রুনা লায়লার মতো সেজে স্কুলের মঞ্চে পহেলা বৈশাখের একটি অনুষ্ঠানে ‘আল্লাহ মেঘ দে পানি দে’ গানটি গেয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন। এরইমধ্যে বাবা মায়ের অনুপ্রেরণায় মাহদিয়া Mahdiyah Naim নামে একটি ইউটিউব চ্যানেলেরও যাত্রা শুরু করেছেন। চ্যানেলটিতে তার গাওয়া দুটি ইংরেজি ও একটি বাংলা গান প্রকাশ হয়েছে। আজ সন্ধ্যায় প্রকাশ হবে মাহদিয়ার গাওয়া ‘অনেক বৃষ্টি ঝরে তুমি এলে গানটি’। রুনা লায়লার প্রতি শ্রদ্ধা নিবেদন এবং রুনা লায়লাতে অনুপ্রাণিত হয়েই মাহদিয়া এ গানটি গেয়েছেন। আবু হেনা মোস্তফা কামালের লেখা এবং আব্দুল আহাদের সুর করা গানটির মূল সুর ঠিক রেখে নতুন করে সংগীতায়োজন করেছেন সাঈদ সুজন।
গানটি গাওয়া শেষে আশীর্বাদ নেয়ার জন্য মাহদিয়া তার বাবা মাকে নিয়ে এরইমধ্যে রুনা লায়লার সঙ্গে একদিন দেখাও করে এসেছেন। রুনা লায়লা মাহদিয়ার কন্ঠে গান শুনে দারুণ মুগ্ধ হয়েছেন।
শুধু তাই নয় মাহদিয়ার কন্ঠে বাংলা গানের চেয়ে ইংরেজি গান শুনে বেশি মুগ্ধ হয়েছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর