× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

শিল্পকলার বদলে মহিলা সমিতিতে অঞ্জনের নাটক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ জুলাই ২০১৯, সোমবার, ৫:০৩

জটিলতা কাটিয়ে মঙ্গলবার নির্ধারিত সময়ে মঞ্চস্থ হবে অঞ্জন দত্ত অভিনীত ও পরিচালিত মঞ্চ নাটক ‘সেলসম্যানের সংসার’। তবে ভেন্যু সংক্রান্ত জটিলতার কারণে রাজধানীর শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনের বদলে বেইলি রোডের মহিলা সমিতির নীলিমা ইব্রাহীম মিলনায়তনে নাটক মঞ্চস্থ হবে। বিকেল সাড়ে পাঁচটা এবং রাত সাড়ে আটটায় দুইটি মঞ্চায়ন হবে নাটকটির। একই সঙ্গে উন্মোচিত হবে ছাপাখানার ভূত থেকে প্রকাশিত ও সাজ্জাদ হুসাইনের লেখা অঞ্জন দত্তের নাট্যজীবন নিয়ে গ্রন্থ ‘নাট্যঞ্জন’র। এ তথ্য নিশ্চিত করেছেন অনুষ্ঠানের আয়োজক সাজ্জাদ হুসাইন। এর আগে শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে নাটকটি মঞ্চায়নের কথা ছিলো। সে হিসেবে টিকিটও বিক্রি করছিলেন আয়োজকেরা। কিন্তু শিল্পকলা একাডেমিকে এ বিষয়ে কিছুই জানানো হয়নি।
ওই দিন ‘নাটুকে’ নামের একটি স্থানীয় একটি নাটকের দলের নামে মিলনায়তনটি বুকিং করা ছিল। এ বিষয়ে শিল্পকলা একাডেমির নাট্যকলা বিভাগের পরিচালক বদরুল আনম ভূঁইয়া জানান, অঞ্জন দত্তের নাটকের নামে কোনো বরাদ্দ নেই। এ বিষয়ে তারা মোটেও অবগত নন বলে দাবি করেন তিনি। এর পরেই নাটকটি মঞ্চায়ন নিয়ে শুরু হয় জটিলতা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর