× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

মেহজাবিনের গল্পে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৭:৪৪

মেহজাবিন চৌধুরী ছোটপর্দার এই সময়ের অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী। ক্যারিয়ারে এ যাবৎ নানা বহুমাত্রিক চরিত্রে অভিনয় করে নিজেকে একজন ভার্সেটাইল অভিনেত্রীতে পরিণত করেছেন। এবারই প্রথম তিনি তার নিজের গল্প ভাবনায় নির্মিত একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘আবারো স্বপ্ন দেখি’। এই নাটকে মেহজাবিন দু’টি বিষয় তুলে ধরার চেষ্টা করেছেন। এর মধ্যে একটি হচ্ছে- পেশাগতভাবে প্রত্যেকেই পরিশ্রম অনুযায়ী ন্যায্য পারিশ্রমিক পান না। আর অন্যটি হচ্ছে ঈদকে ঘিরে বিভিন্ন ধরনের পেশাজীবী মানুষের নানা ধরনের পরিকল্পনা থাকে। চাওয়া-পাওয়া থাকে।
কিন্তু সব চাওয়া-পাওয়া কি পূরণ হয় মানুষের? এই দু’টি বিষয়ই মেহজাবিন তার ‘আবারো স্বপ্ন দেখি’ নাটকে তুলে ধরার চেষ্টা করেছেন। নাটকটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। গতকাল নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে। এতে প্রথমবারের মতো শ্যামল মাওলার সঙ্গে অভিনয় করেছেন মেহজাবিন। এ অভিনেত্রী জানান, নাটকটিতে তিনি কাজের বুয়ার চরিত্রে অভিনয় করেছেন। শ্যামল মাওলা অভিনয় করেছেন ড্রাইভারের চরিত্রে। নির্মাতা মাহমুদুর রহমান হিমি জানান,  আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেল এবং হিয়া এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রচার হবে নাটকটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর