× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

ফের...

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৭:১৭

অসুস্থতা কাটিয়ে ফের গানে মনোযোগী হয়েছেন জনপ্রিয় গায়ক ও সুরকার তৌসিফ আহমেদ। গেল রোজার ঈদের দিন বিকালে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। দ্রুত তাকে হাসপাতালে নেয়া হয়। এরপর ধীরে ধীরে সুস্থ হতে থাকেন তিনি। এরও প্রায় দুই মাস আগে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে তৌসিফের দেহে একটি অস্ত্রোপচার হয়। সে সময়ই জানা যায়, তিনি ডায়াবেটিসেও আক্রান্ত। তার ‘টাইপ টু’ ডায়াবেটিস হয়েছে। এর জন্য প্রতিদিন তাকে দুইবেলা ইনসুলিন নিতে হচ্ছে এবং ওষুধ খেতে হচ্ছে।
বর্তমানে তৌসিফ জি-সিরিজের প্রোডাক্ট ডেভলপমেন্ট ম্যানেজার হিসেবে কর্মরত। এদিকে সম্প্রতি তার একটি গান প্রকাশ হয়েছে জি-সিরিজের ব্যানারে। গানের শিরোনাম ‘কথা দাও’। এতে তৌসিফের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কনা। এর বাইরেও নতুন কিছু গানের কাজ করছেন তৌসিফ। এগুলো সামনের কোরবানি ঈদে আসার কথা রয়েছে। তৌসিফ বলেন, এখন সুর করছি। গান বাঁধছি নতুন নতুন। আশা করছি সামনে ভালো কিছু গান শ্রোতাদের উপহার দিতে পারবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর