× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

‘রূপা ভাবী’ তারিন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৭:১৭

আগামী ঈদে আরটিভিতে প্রচারের জন্য নির্মাণ হয়েছে বিশেষ পারিবারিক গল্পের নাটক ‘রূপা ভাবী’। মেজবাহ উদ্দিন সুমনের রচনা ও আবু হায়াত মাহমুদের পরিচালনায় নাটকটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তারিন। আরো অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, ড. ইনামুল হক, শিরীন আলমসহ অনেকে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, ‘রূপা ভাবী’র গল্প প্রত্যেকটি মানুষের বিবাহিত জীবনের একটি অংশ। সবাই এই গল্পের সঙ্গে কোথাও না কোথাও নিজের জীবনের কিছুটা হলেও মিল খুঁজে পাবেন। লেখক খুব সুন্দরভাবে গল্পটা উপস্থাপন করার চেষ্টা করেছেন। সংসার সুখের হয় রমণীর গুণে, এ কথা কতোটুকু সত্যি তা এই গল্পে আছে। নাটকে আমার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন আমারই ভীষণ পছন্দের একজন অভিনেতা চঞ্চল ভাই।
তিনি এমনই একজন শিল্পী শুটিং-এ আসার আগে যার স্ক্রিপ্ট মুখস্থ থাকে, তিনি জানেন নাটকে তার চরিত্র কী। মূলকথা তার পূর্বপ্রস্তুতি থাকে বলেই তার সঙ্গে কাজটা ভীষণ উপভোগ করি আমি। যে কোনো কারণেই হোক আজকাল নাটকে পরিবারের সদস্যদের দেখা যায় না। কিন্তু ‘রূপা ভাবী’ এই সময়ে একটি সুন্দর পারিবারিক গল্পের নাটক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর