× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

সার্ক ফিল্ম ফেস্টিভ্যালে ‘ফাগুন হাওয়ায়’র দু’টি পুরস্কার অর্জন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ জুলাই ২০১৯, বুধবার, ৭:২০

‘৯ম সার্ক চলচ্চিত্র উৎসব’-এ দু’টি পুরস্কার অর্জন করেছে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘ফাগুন হাওয়ায়’। ছবিটি পরিচালনা করেছেন তৌকীর আহমেদ। পুরস্কার দু’টির মধ্যে একটি পেয়েছেন শ্রেষ্ঠ চিত্রগ্রাহকের জন্য এনামুল হক সোহেল ও শ্রেষ্ঠ শব্দ পরিকল্পনার পুরস্কার পেয়েছেন রিপন নাথ। গত ২রা জুলাই থেকে শ্রীলঙ্কায় শুরু হয় সার্কভুক্ত দেশগুলোর চলচ্চিত্র নিয়ে ৬ দিনব্যাপী এ উৎসব। উৎসবে গত ৩রা জুলাই সকালে ‘ফাগুন হাওয়ায়’, বিকালে দেখানো হয় নূর ইমরান মিঠু নির্মিত ‘কমলা রকেট’ এবং ৫ই জুলাই দুপুর ১২টায় মাস্টার ফিল্মস বিভাগে দেখানো হয় নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু পরিচালিত ‘আলফা’। ‘ফাগুন হাওয়ায়’ এবং ‘কমলা রকেট’ প্রদর্শিত হয় কম্পিটিশন বিভাগে। তিনটি ছবিরই প্রযোজক ইমপ্রেস টেলিফিল্ম লি.। এ উৎসব অনুষ্ঠিত হয় শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর ন্যাশনাল ফিল্ম কর্পোরেশনে।
প্রসঙ্গত, গত ‘৭ম সার্ক চলচ্চিত্র উৎসব’-এ ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘অজ্ঞাতনামা’ প্রতিযোগিতা শাখায় সেরা চিত্রনাট্যের পুরস্কার অর্জন করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর