× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

সৌদি আরবে কনসার্ট বাতিল করলেন নিকি মিনাজ

বিনোদন

বিনোদন ডেস্ক | ১০ জুলাই ২০১৯, বুধবার, ১২:৪৫

বিশ্বজুড়ে সমালোচনার শিকার সৌদি আরবের কনসার্টটি বাতিলের ঘোষণা দিয়েছেন মার্কিন র‌্যাপার নিকি মিনাজ। নানা ইস্যুতে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে নিজেই এক বিবৃতিতে জানিয়েছেন। নিকি মিনাজ সাধারণত ব্যাপক খোলামেলা পোশাকে পারফর্ম করে থাকেন। এবারের কনসার্টেও সেরকম পারফরমেন্সের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। কিন্তু অবশেষে নিজেই বাতিল করলেন কনসার্ট।  নিকি তার বিবৃতিতে বলেন,  সৌদি আরবের জেদ্দায় বিশ্ব ফেস্টে যাচ্ছি না আমি। আমি শুধু সৌদি আরবে আমার ভক্তদের জন্য যেতে  চেয়েছিলাম। কিন্তু এখন মনে হচ্ছে ওখানে গান করার চেয়ে নারীদের অধিকার, এলজিবিটি সম্প্রদায় ও বাক স্বাধীনতাকে বেশি গুরুত্ব দেয়া উচিত আমার। সেজন্য কনসার্টটি থেকে সরে এসেছি।
জানা গেছে,  সৌদি আরবে কনসার্ট বাতিল করতে নিকি মিনাজকে উদ্দেশ্য করে খোলা চিঠি লিখেছে যুক্তরাজ্য ভিত্তিক একটি মানবাধিকার সংস্থা। তার পরেই নিকি মিনাজের কনসার্ট বাতিলের ঘোষণা আসলো। এদিকে হজের  মৌসুমে সৌদি আরবে হঠাৎ করে কেন এমন কনসার্ট আয়োজন করা হলো সে নিয়ে প্রশ্ন উঠেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর