× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

‘তেমন মানুষ পাইনি এখনো’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৭:৫৭

আমেরিকা সফর শেষে সম্প্রতি দেশে ফিরেছেন লাক্স তারকা আজমেরি হক বাঁধন। এই সফরে একমাত্র মেয়েকে সঙ্গে নিয়ে আমেরিকার বিভিন্ন স্থান ঘুরে বেড়িয়েছেন তিনি। নিজের ফেসবুকে সেখানকার বিভিন্ন স্থানে তোলা ছবিও আপলোড করেছেন। দেশে ফিরে খুব শিগগিরই নতুন কাজ শুরুর কথা জানিয়েছেন তিনি। বাঁধন বলেন, আমি একজন অভিনেত্রী, তাই কাজ তো করবোই। তবে মনের মতো না হলে তা করছি না। এরইমধ্যে বেশকিছু কাজ নিয়ে কথা হচ্ছে। ব্যাটে-বলে মিললেই করে ফেলবো।
এদিকে বাঁধনের সংসার ভেঙেছে বছর পাঁচেক আগে। একমাত্র মেয়ে সায়রাকে নিয়েই এখন তার পুরো জগৎ। শরীরের বাড়তি মেদ ঝরিয়ে এখন আগের চেয়ে অনেক বেশি আকর্ষণীয় এ অভিনেত্রী। অন্যদিকে বিচ্ছেদের পর নতুন আর কোনো সম্পর্কে জড়াননি গ্ল্যামারাস এই নায়িকা। তবে জীবনসঙ্গী খুঁজছেন তিনি। মনের মতো মানুষ পেয়ে গেলে আবার বিয়ে করে থিতু হতে চান। এ প্রসঙ্গে বাঁধন বলেন, আমার পরিবারও চায় আমি সংসারী হই। আমারও মনে হয় সেটেল হওয়া উচিত। কিন্তু নতুন কারো সঙ্গে পথচলা সহজ হবে না। তাই ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিতে চাই। অনেক নায়িকা বিয়ে করতে পারাটাই জীবনের বড় অ্যাচিভমেন্ট মনে করেন! যেটা আমার প্রাক্তন স্বামীও হয়তো মনে করেছিল। কিন্তু আসল কথা হচ্ছে, অভিনেত্রীদের সঙ্গে পথচলা অনেক কঠিন। একজন সাধারণ মানুষ, যিনি সাধারণভাবে দিনযাপন করেন তার সঙ্গে আমার পথচলা সম্ভব নয়। আমার সঙ্গে পথ চলতে পারে এমন মানসিকতার কারো সঙ্গে সেটেল হতে চাই। কিন্তু তেমন মানুষ পাইনি এখনো। তবে আমার যে তিক্ত অভিজ্ঞতা রয়েছে, সেখানে অনেক চিন্তা করে আমি এগুতে চাই। কারণ দ্বিতীয়বার এ রকম অভিজ্ঞতা আর চাই না আমি। তাই দেখা যাক কী হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর