× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

অন্তর্বাসের ব্র্যান্ড খুললেন সানি লিওন

বিনোদন

বিনোদন ডেস্ক | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ১০:৫৩

সানি লিওন বরাবরই খোলামেলা ও সাহসী। পর্ন ছবি থেকে শুরু করে কনডমের বিজ্ঞাপন- সবেতেই সাবলীলভাবে কাজ করেছেন আগে। এবার অন্তর্বাসের সংস্থা খুললেন সানি। তার সেই সংস্থার নাম ‘ইনফেমাস’। সোমবার মুম্বইতে অন্তর্বাসের ব্র্যান্ড ‘ইনফেমাস’ চালু করেন তিনি। সানিকে খোলামেলা  পোশাক নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি সব সময়ই নিজের পছন্দে খেতে এবং পরতে বিশ্বাসী। ইচ্ছে হলে যেমন টি-শার্ট, জিন্স পরি, সোয়েটারও পরি। কে, কী বলল তাতে কী যায় আসে? নিজের পরবর্তী সিনেমার ব্যাপারে সানি জানান যে তিনি এখন অর্জুন পাটিয়ালার কাজ নিয়ে ব্যস্ত।
আরেকটি ছবি আছে হাতে, নাম ‘কোকাকোলা’। এই ছবিটি সম্ভবত এই বছরেই মুক্তি পাবে বলে জানান তিনি। সানি জানিয়েছেন তার ব্র্যান্ডে মূলত অন্তর্বাস ও কিছু লাউঞ্জ ওয়্যার পাওয়া যাবে। এর আগে সানি নিজের কসমেটিক ব্র্যান্ড ‘স্টারস্ট্রাক বাই সানি লিওন’ নিয়ে এসেছিলেন। সুতরাং ব্যবসায় সানি নতুন নন। ব্যবসাটা তিনি ভালোই বোঝেন। তবে তার দাবি, তার স্বামী ড্যানিয়েল আরো ভালো সামলাতে পারে ব্যবসা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সত্যবাদি
১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৪:৩০

বেঙের আবার সর্দি আর পর্ণ স্টারের আবার স্বামী। এ কোন দুনিয়ায় বাস করছি?

অন্যান্য খবর