× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

প্রশংসায় ভাসছেন ডিপজল

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ১১:৫৪

সম্প্রতি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল সড়ক নিরাপত্তা নিয়ে জনসচেতনতামূলক একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অল্প সময়ে বিজ্ঞাপনের ভিডিওটি ছড়িয়ে পড়েছে এবং এটি প্রচারের পর দারুণ সাড়া পাচ্ছেন তিনি। ডিপজল বলেন, প্রাণ-আরএফএল গ্রুপের আরএফএল’র সৌজন্যে সড়ক নিরাপত্তা নিয়ে চলছে ‘দেশ আমার দোষ আমার’ শিরোনামের একটি সামাজিক সচেতনতার ক্যাম্পেইন। তার অংশ হিসেবে এতে কাজ করেছি। এটি প্রচারের পর বেশ ভালো সাড়া পাচ্ছি। জনগণ সচেতন হোক এটাই চাওয়া আমার। এরইমধ্যে এ ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। চলচ্চিত্রের মতো এখানেও তার অভিনয় দূর্দান্ত বলে উল্লেখ করেছেন অনেকে।
বিজ্ঞাপনচিত্রে দেখা যায়, সামনে এসে  টোকা দিয়ে ডিপজল বলছেন, ‘কি ভাতিজা, নবাব হইছো? রং সাইডে গাড়ি চালাও- রাস্তা চেন না? ফিডার খাও?’ উল্লেখ্য, ডিপজলের বাংলা সিনেমায় আগমন হয় পরিচালক মনতাজুর রহমান আকবরের হাত ধরে ১৯৮৬ সালে। তার প্রথম ছবি ‘টাকার পাহাড়’। টানা কয়েক বছর খল অভিনেতা ও নায়ক হিসেবে দাপটের সঙ্গে অভিনয়ের পর বিরতি নিয়ে আবার ফিরেন তিনি। চলচ্চিত্রের অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনাও করেছেন তিনি। সবশেষ তার অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পায়। এ ছবিটিও পরিচালনা করেন মনতাজুর রহমান আকবর। ডিপজল অভিনীত ছবিগুলোর মধ্যে ডিপজলের ‘সানডে মানডে ক্লোজ কইরা দিমু’, ‘আহো ভাতিজা আহো’, ‘সীল মাইরা দিমু’ ইত্যাদি সংলাপগুলো ইউটিউবেও বেশ ভাইরাল হয়েছে। এখনো তার দেওয়া এসব সংলাপ প্রায় প্রতিদিনই ভিডিও কিংবা ছবি আকারে ফেসবুকে ট্রল হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর