× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

শীর্ষে সুইফট, অক্ষয় দামি তারকার তালিকায়

বিনোদন

বিনোদন ডেস্ক | ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৫:৩৬

গত এক বছরে সারা বিশ্বের বিভিন্ন অঙ্গনের তারকাদের মধ্যে কারা বেশি আয় করেছেন? সেটি প্রকাশ করলো মার্কিন ব্যবসা-সংক্রান্ত ম্যাগাজিন ফোর্বস। তালিকায় পশ্চিমাদেরই আধিপত্য। শীর্ষে আছেন মার্কিন গায়িকা টেলর সুইফট। ২০১৬ সালেও সবার ওপরে ছিলেন তিনি। গত বছর তার আয় হয়েছে ১৮ কোটি ৫০ লাখ ডলার (১ হাজার ৫৫৭ কোটি ৩৬ লাখ ৭০ হাজার টাকা)। এর বেশির ভাগই এসেছে ২৯ বছর বয়সী এই তারকার ‘রেপুটেশন’ অ্যালবাম ও কনসার্ট থেকে। এদিকে বলিউডের একমাত্র তারকা হিসেবে এতে স্থান পেয়েছেন অক্ষয় কুমার। তার অবস্থান ৩৩তম।
গত এক বছরে তিনি আয় করেছেন ৬ কোটি ৫০ লাখ ডলার (৫৪৭ কোটি ১৮ লাখ ৩০ হাজার টাকা)। ফোর্বসের তথ্যানুযায়ী, বলিউডের সবচেয়ে ধনী তারকাদের একজন অক্ষয়। ছবি প্রতি তিনি ৫০ লাখ ডলার (প্রায় ৪৩ কোটি টাকা) থেকে ১ কোটি ডলার (৮৫ কোটি টাকা) পর্যন্ত সম্মানী নেন। অক্ষয়ের হাতে এখন আছে মহাকাশ নিয়ে বানানো ‘মিশন মঙ্গল’, কমেডি-হরর ধাঁচের ‘লক্ষ্মী বোম্ব’, পুলিশি অ্যাকশন ঘরানার ‘সূর্যবংশী’, হাস্যরসধর্মী ‘হাউসফুল ফোর’ ও ‘গুড নিউজ’। এছাড়া ‘রাউডি রাঠোর টু’ নির্মাণের ব্যাপারে সঞ্জয়লীলা বানসালির সঙ্গে তার আলোচনা চলছে। এছাড়া ৫১ বছর বয়সী এই অভিনেতা ২০টি পণ্যের বিজ্ঞাপনে কাজ করছেন। ২০১৮ সালের জুন থেকে ২০১৯ সালের জুন পর্যন্ত আয়ের হিসাবে এই তালিকা তৈরি করেছে ফোর্বস। শীর্ষ ১০০ তারকার সম্মিলিত উপার্জনের পরিমাণ ৬৩০ কোটি মার্কিন ডলার। গত বছর তালিকার শীর্ষে থাকা আমেরিকান বক্সার ফ্লয়েড মেওয়েদার ও দুই নম্বর স্থান পাওয়া জর্জ ক্লুনি এবার শীর্ষ দশে নেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর