× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার

‘সিতারা’ নিয়ে জাহিদের ভিন্ন অভিজ্ঞতা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৮:০০

গত বছরের কথা। তখন জাহিদ হাসানের মুখে দেখা যায় কাঁচা-পাকা দাড়ি।  তখনই তিনি জানান, ভারতের একটি বাংলা ছবিতে তিনি কাজ করছেন। ছবির নাম ‘সিতারা’। এ ছবিতে তাকে দর্শকরা দুটি লুকে দেখতে পাবেন। এবার জানা গেল আগামী ১৯শে জুলাই সেই ছবিটি ভারতের ৫টি প্রদেশে মুক্তি পাচ্ছে। ছবিটি পরিচালনা করেছেন আশীষ রায়। গত বুধবার এ ছবির পোস্টারে দেখা যায় জাহিদ হাসান ও ভারতের অভিনেত্রী রাইমাকে। গতকাল ছবিটি নিয়ে জাহিদ হাসান বলেন, এটি কেমন ব্যবসা করবে তা জানি না।
তবে এটুকু বলতে চাই ছবির কাহিনীটা ভালো। আর এখানে দুই বাংলার শক্তিশালী অভিনেতা-অভিনেত্রীরা কাজ করেছেন। কাজ করতে গিয়ে ভিন্ন একটি অভিজ্ঞতা হয়েছে। আর ছবিটি পশ্চিমবঙ্গ, কেরালা, তামিলনাড়ু, কর্ণাটকসহ বেশকিছু প্রদেশে মুক্তি পাচ্ছে। আমি কোরবানি ঈদের পর ভারতে যাবো। আর এদেশেও ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। উল্লেখ্য, ভারতের পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় সাহিত্যিক আবুল বাশারের ‘ভোরের প্রসূতি’ উপন্যাস অবলম্বনে এই সিনেমার চিত্রনাট্য তৈরি হয়েছে। ছবিটি বাংলা, তেলেগু ও তামিল ভাষায় নির্মিত। এই ছবিতে আরো অভিনয় করেছেন নাসির হুসেন, নন্দিনী, ফজলুর রহমান বাবু, এম এ নাসের, সুব্রত দত্ত প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর