× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

আর্থিক সংকটে ব্যাংকক নেয়া যাচ্ছে না আলাউদ্দিন আলীকে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৮:০০

বরেণ্য সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তবে তিনি পুরোপুরি সুস্থ নন। বর্তমানে সাভারের সিআরপিতে ফিজিওথেরাপি চলছে তার। চিকিৎসকরা তাকে দেশের বাইরে নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন। কিন্তু আর্থিক সংকটের কারণে তা সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন আলাউদ্দিন আলীর স্ত্রী ফারজানা মিমি। তিনি মানবজমিনকে বলেন, চিকিৎসকের পরামর্শে সপ্তাহখানেক পরে তাকে বাসায় নেয়া হবে। কিছুদিন রাখার পর আবার তাকে হাসপাতালে নিতে হবে। আল্লাহর রহমতে আর সবার দোয়ায় আলাউদ্দিন আলী মৃত্যুর দুয়ার থেকে ফিরে এলেও পুরোপুরি সুস্থ নন।
চিকিৎসকরা এখন তাকে ব্যাংককে নিয়ে যাওয়ার পরামর্শ দিলেও আর্থিক সামর্থ্য নাই বলে দেশেই এভাবে চিকিৎসা করাতে হচ্ছে। গত ৬ মাসে মাননীয় প্রধানমন্ত্রীসহ যারা আর্থিকভাবে সহযোগিতা করেছেন সেই অর্থসহ পরিবারের সবকিছুই প্রায় শেষ প্রান্তে। দেশবাসীর কাছে তার সার্বিক সুস্থতার জন্য দোয়া চাই। তিনি আরো বলেন, আলাউদ্দিন আলী অসুস্থ হওয়ার পর থেকে অনেক কাছের মানুষকে তিনি হারিয়েছেন। শাহনাজ রহমতউল্লাহ, সুবীর নন্দী, আপন ছোট ভাই বাবুল আলীর মৃত্যুর খবর আজও তিনি জানেন না। সব সময় তাদের কথা জিজ্ঞেস করলেও মিথ্যা বলতে হয়। প্রসঙ্গত, চলতি বছরের ২২শে জানুয়ারি গুরুতর অসুস্থ হয়ে পড়লে আলাউদ্দিন আলীকে নেয়া হয় আয়েশা মেমোরিয়াল হাসপাতালে। পরদিনই তার কার্ডিয়াক অ্যারেস্ট হয়। এরপর টানা ২৮ দিন লাইফ সাপোর্টে ছিলেন আলাউদ্দিন আলী। এরপর তাকে কেবিনে স্থানান্তর করা হয়। এপ্রিলের ৮ তারিখ সাভারের সিআরপিতে নিয়ে আসা হয় তাকে। এখন সেখানেই তিনি চিকিৎসাধীন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর