× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২৩ জুলাই ২০১৯, মঙ্গলবার
আলাপন

‘বিষয়টিকে আমি অন্যভাবে দেখছি না’

বিনোদন

কামরুজ্জামান মিলু | ১২ জুলাই ২০১৯, শুক্রবার, ৯:৫৯

‘ভুল’ নামের একটি ছবি দিয়ে চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করেছিলেন নায়িকা আঁচল। এরপর থেকে এখন পর্যন্ত তিনি ‘বেইলি রোড’, ‘ভালোবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব  প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘গুন্ডা : দ্য টেরোরিস্ট’,  ‘বোঝে না সে বোঝে না’,  ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’সহ আরো বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। এসব ছবিতে তিনি শাকিব খান, আরিফিন শুভ, ইমন, বাপ্পিসহ অনেকের বিপরীতে কাজ করেছেন। সবশেষ চলতি বছরের ফেব্রুয়ারিতে আঁচল অভিনীত ‘দাগ হৃদয়ে’ ছবিটি মুক্তি পায়। তারেক শিকদার পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। ছবিটি মুক্তির পর দুটি ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। একটির নাম ‘জার্নি’ এবং অন্যটির নাম ‘ধোকা’।

এর আগে অনন্য মামুনের পরিচালনায় ‘ইন্দুবালা’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করেন আঁচল।
এটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস। নির্মাণ শেষে এ প্রতিষ্ঠানেরই নতুন অ্যাপ সিনেস্পট-এ প্রকাশ হয় এটি। নতুন কাজ প্রসঙ্গে এই নায়িকা বলেন, নতুন দুটি ওয়েব সিরিজের কাজ শেষ করেছি। তবে এগুলোর ডাবিং এখনো বাকি আছে। বর্তমানে চলচ্চিত্রের কাজ অনেকটাই কমে গেছে। বিশেষ করে পুরনো অনেক প্রযোজককে হারিয়েছি আমরা। এসব প্রযোজক সিনেমায় আগে নিয়মিত লগ্নি করতেন। এখন তো সব নতুন প্রযোজক। এদিকে অচিরেই আঁচল নতুন একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন বলে জানান। ছবির নাম ‘মঙ্গলযাত্রা’। এটি পরিচালনা করবেন রাশিদ পলাশ। এ প্রসঙ্গে আঁচল বলেন, এটি গ্রামের একটি ফোক ঘরানার গল্প। উত্তরাঞ্চলের এক ধনাঢ্য ব্যক্তি মফিজের জীবন নিয়ে এ গল্প লেখা হয়েছে। ইতিমধ্যে ছবির চিত্রনাট্যও করা হয়ে গেছে।

ছবিতে মফিজের স্ত্রীর চরিত্রে আমি অভিনয় করবো। কোরবানি ঈদের পর উত্তরবঙ্গে ছবিটির শুটিং শুরু হবে। এতে তার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি বলে জানান আঁচল। অন্যদিকে বর্তমানে ‘রাগী’ সিনেমার কাজ নিয়েও ব্যস্ত আছেন এ অভিনেত্রী। মিজানুর রহমান মিজান পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করছেন মুনমুন, সনি রহমান, আবির খান, মৌমিতা মৌসহ অনেকে। চলচ্চিত্র পরিচালক মাসুম বাবুলের পরিচালনায় নতুন ছবি ‘ভেলকিবাজি’রও সামনে শুটিং শুরু করবেন আঁচল। এ প্রসঙ্গে তিনি বলেন, নতুন এ ছবিতে আমার বিপরীতে সানজুু জন অভিনয় করবেন। ছবিটিতে বেশ কয়েকজন নায়ক-নায়িকাকে দর্শক দেখতে পাবেন। এ ছবির গল্পটিও দারুণ। আর মাসুম বাবুল ভাই একজন দক্ষ চলচ্চিত্র কর্মী।

ইন্ডাস্ট্রিতে নামকরা নৃত্য পরিচালক তিনি। এখানে তার অনেক সুনাম আছে। তাই সব মিলিয়ে এ ছবিটি দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। এই সময়ে এসে চলচ্চিত্রের বেশ কয়েকজন তারকা ওয়েব সিরিজে কাজ করছেন। এদের মধ্যে রয়েছেন পপি, নিপুণ, আঁচল, তিশাসহ আরো কয়েকজন। এ বিষয়ে আঁচল বলেন, চলচ্চিত্রের নায়ক-নায়িকারা ওয়েব সিরিজে কাজ করছেন বিষয়টিকে আমি অন্যভাবে দেখছি না। কারণ পৃথিবীর নানা দেশেই অনেক তারকা অভিনেতা-অভিনেত্রী ওয়েব সিরিজে কাজ করছেন। আর সিনেমার মতোই বাজেট থাকে ওয়েব সিরিজে। সেই ধরনের বড় ক্যানভাসেই কাজ হচ্ছে। আমি কিন্তু সব ধরনের ওয়েব সিরিজে কাজ করতে চাই না। গল্প বুঝে শুনে ও বাজেট জেনে ভালো মানের ওয়েব সিরিজেই কাজ করতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর