× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ আগস্ট ২০১৯, রবিবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৭:৪৬

চ্যানেল আইতে ‘ইউনুস’
বাংলায় ডাবিংকৃত জনপ্রিয় টার্কিশ ইসলামিক সিরিজ ‘ইউনুস’। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এ সিরিজে দেখা যাচ্ছে একজন নেক বান্দার মহান আল্লাহর পথে নিজেকে নিবেদনের অত্যন্ত মর্মস্পর্শী কাহিনী। এটি চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি শুক্র থেকে সোমবার রাত ১১টা ৩০ মিনিটে।
এনটিভিতে ‘মায়া মসনদ’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে রূপকথার গল্প নিয়ে ভার্চুয়াল ফ্যান্টাসি নির্ভর ধারাবাহিক নাটক ‘মায়া মসনদ’। অরিন্দম গুহর গল্প ও চিত্রনাট্য রচনায় নাটকটি পরিচালনা করেছেন এস এম সালাউদ্দীন। অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, আবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু প্রমুখ।
বাংলাভিশনে ‘পাগলা হাওয়া’
বরজাহান হোসেনের রচনা ও আশিক মাহমুদ রনির পরিচালনা ও মুসাফির রনির পর্ব পরিচালনায় ধারাবাহিক নাটক ‘পাগলা হাওয়া’ বাংলাভিশনে প্রচার হচ্ছে প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৮টা ১৫ মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, অপর্ণা ঘোষ, নাঈম, মৌটুসী বিশ্বাস, নোভা, শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির, চাঁদনী, অর্ষা, ড. ইনামুল হক, আমিরুল হক চৌধুরী, মুনিরা মিঠু, মাসুম আজিজ, নিমা রহমান, প্রাণ রায়, অ্যালেন শুভ্র, শামীমা তুষ্টি, শাহেদ আলী সুজন, আহসানুল হক মিনু, শবনম পারভীন প্রমুখ।
বৈশাখী টিভিতে ‘গোল্ডেন সং’
বৈশাখী টিভির মিউজিক্যাল শো তিব্বত লাক্সারি সোপ ‘গোল্ডেন সং’- এ গান গাইবেন কণ্ঠশিল্পী হিমাদ্রীতা পর্ণা। অনুষ্ঠানটি প্রচার হবে আজ রাত ৮টায়।
শিল্পী গাইবেন নতুন ও পুরনো দিনের জনপ্রিয় কিছু গান। সানজিদা তন্বীর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন লিটু সোলায়মান।
দীপ্ত টিভিতে ‘ফাতমাগুল’
দীপ্ত টিভিতে শনি থেকে শুক্রবার প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হচ্ছে বাংলায় ডাবকৃত তুর্কি ধারাবাহিক ‘ফাতমাগুল’। এর গল্পে দেখা যাবে, ফাতমাগুলকে খুঁজে পাওয়ার পর কেরিম যেন নতুন করে নিজের ভালোবাসাকে আবিষ্কার করে। এদিকে মুস্তফাকে নিজেদের আরো কাছাকাছি রাখার জন্য পরিবারসহ নিজের বাড়িতে থাকার ব্যবস্থা করে দেয় অ্যারদোয়ান। কিন্তু এর পরিণতি কী? এমন প্রশ্ন ঘিরেই এগিয়ে যায় ‘ফাতমাগুল’র কাহিনী।
দুরন্ত টিভিতে ‘রঙের খেলায় সুরের ভেলায়’
আনন্দের সঙ্গে গান শেখার এই অনুষ্ঠানে শিশুদের উপযোগী মোট ১৩ টি গান শেখানো হবে। ৩ জন খালামনি ৩ ধরনের গান শিশুদের শেখাবেন। এবারের নতুন সিজনে দেবলীনা সুর শেখাবেন লোকসংগীত, চম্পা বণিক দেশাত্মবোধক গান এবং আবিদা সুলতানা শেখাবেন ছড়াগান। অনুষ্ঠানের প্রতি পর্বে থাকবে মজার মজার নানা ফিচার। ‘রঙের খেলায় সুরের ভেলায়’ পরিচালনা করেছেন পার্থ প্রতিম হালদার ও জামাল হোসেন আবির। অনুষ্ঠানটির প্রচার সময় রবি থেকে বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৩০ মিনিট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর