× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৮ আগস্ট ২০১৯, রবিবার

মারামারি করবেন টাবু

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৭:৪৮

বলিউড তারকা টাবুর সর্বশেষ অভিনীত ছবি ‘আন্ধাধুন’ এবং ‘দে দে পেয়ার দে’। দুটি ছবিই বক্স অফিস ও সমালোচক মহলের কাছ থেকে বয়ে এনেছে সুখবর। এবার বলিউড তারকা টাবু পর্দা ভাগ করবেন। জানা যায়, বলিউড অভিনেত্রী কঙ্গনার সঙ্গে ‘ঢাকাড়’ নামের একটি ছবিতে প্রথমবারের মতো পর্দা ভাগ করবেন টাবু। আর ধীরস্থির স্বভাবের টাবুকে এবার দেখা যাবে মারামারি করতে। ডেকান ক্রনিকলে প্রকাশিত এক প্রতিবেদনে টাবুর নিকটতম এক সূত্র জানিয়েছে, হ্যাঁ, টাবু হয়তো শান্ত স্বভাবের। কিন্তু যেকোনো চরিত্র তিনি খুব গুরুত্বের সঙ্গে নেন। শোনা যাচ্ছে যে টাবুকে ‘ঢাকাড়’ সিনেমায় দেখা যেতে পারে।
এ ছবিতে মারপিটে পারদর্শী একটা চরিত্র দরকার। আর সেই চরিত্রটার জন্য টাবুকে বলা হয়েছে। নতুন এ ছবিতে তার চরিত্রটি কঙ্গনার মতোই সমান গুরুত্বপূর্ণ। ‘ঢাকাড়’ ছবির কাহিনী লিখেছেন চিন্তন গান্ধী ও রিনীশ রবীন্দ্র। ছবিটি পরিচালনা করবেন রজনীশ রাজি ঘাই। যৌথভাবে প্রযোজনা করবে সোহেল মাকলাই প্রোডাকশনস, অ্যাসাইলাম ফিল্মস এবং কুইকি ডিজিটাল মিডিয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর