× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ আগস্ট ২০১৯, বুধবার

‘নগ্ন হতে আপত্তি নেই’

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার, ১১:২৬

ক্যারিয়ারের শুরু থেকেই সাহসি পোশাকে সাবলীল বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। প্রায় প্রতিটি ছবিতেই খোলামেলা রূপে হাজির হয়েছেন পর্দায়। সম্প্রতি ফের বিকিনিতে ক্যামেরাবন্দি হয়েছেন এ নায়িকা। নতুন ছবি ‘ড্রাইভ’ এ এমন দৃশ্যে কাজ করেছেন তিনি। তরুণ মানসুখানি পরিচালিত এ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কাজ করেছেন তিনি। অ্যাকশন-থ্রীলারধর্মী এ ছবির একটি গানে বেশ কয়েক জোড়া বিকিনি পড়েছেন জ্যাকুলিন। আর এ বিষয়টি নিয়ে সম্প্রতি একটি বলিউডভিত্তিক সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। তাকে প্রশ্ন করা হয়েছিলো প্রায় সব ছবিতেই আপনি খোলামেলা রূপে হাজির হন।
এর কোন কারণ আছে? জ্যাকুলিন উত্তরে বলেন, সত্যি বলতে আমাকে আবেদনময়ীভাবে দেখতেই পছন্দ করেন দর্শক। এ কারণে পরিচালকরাও সেভাবেই উপস্থাপন করেন আমাকে। আমিও যে কোন পোশাক পড়তে রাজী আছি চরিত্রের প্রয়োজনে। এমনকি যদি প্রয়োজন হয় তবে নগ্ন হতেও আপত্তি নেই আমার। তবে সেটা চরিত্রের সঙ্গে যেতে হবে। জ্যাকুলিনের এমন মন্তব্যে তোলপাড় শুরু হয়েছে বলিউডপাড়ায়। এমনকি অনলাইন দুনিয়ায়ও তার এই মন্তব্য এরইমধ্যে ভাইরাল হয়েছে। এক এক জন করছেন এক এক মন্তব্য।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর