× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

প্রথমবার

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৮

প্রথমবার এক ফ্রেমে বন্দি হতে যাচ্ছেন ওপার বাংলার দর্শকপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দুই বাংলার জনপ্রিয় মুখ জয়া আহসান। টালিগঞ্জের নির্মাতা অতনু ঘোষ এই খবর জানিয়েছেন। তিনি জানান, প্রসেনজিৎ এবং জয়া আহসানকে নিয়ে নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। অভিনেতা প্রসেনজিৎও অতনু ঘোষের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ছবির গল্প প্রসঙ্গে কিছুই জানাননি। তিনি  শুধু বলেছেন, এটা সত্যি যে ‘ময়ূরাক্ষী’র পরে আমি আবার অতনু ঘোষের সঙ্গে কাজ করবো। আমাদের মাথায় কয়েকটি আইডিয়া থাকলেও এখনও স্ক্রিপ্ট চূড়ান্ত করা হয়নি। এর আগে প্রোডাকশন লজিস্টিকস নিয়ে ভাবতে হবে।
তার গল্পের সংবেদনশীলতা এবং সূক্ষ্মতা ভালোবাসি। মানুষের মনের জটিলতাগুলো তিনি যেভাবে ফুটিয়ে তোলেন তা প্রশংসা পাওয়ার যোগ্য। ‘ময়ূরাক্ষী’র পরে অতনু ঘোষ ‘বিনিসুতোয়’ ছবির কাজ শেষ করেছেন। এ ছবিটিতে ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে দেখা যাবে জয়া আহসানকে। এদিকে জয়া  আহসান নতুন ছবিটি নিয়ে এখনো কিছু জানাননি। একটি সূত্রে জানা গেছে, ছবির গল্প তৈরি হবে রীতিবিরুদ্ধ একটি সম্পর্ক নিয়ে। গল্পে থ্রিলারও থাকবে। সব ঠিক থাকলে আসছে সেপ্টেম্বরে শুরু হবে এ ছবির শুটিং।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর