× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

আসিফ আকবরের ‘দেবদাস’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৮:৪০

ধ্রুব মিউজিক স্টেশনে আসিফ আকবরের গান মানেই যেন আলাদা চমক! এ প্রযোজনা সংস্থার প্রতিটা গানের ভিডিওতেই এ তারকা নিজেকে ভেঙেছেন, গড়েছেন। হাজির হয়েছেন আলাদা আলাদা রূপে। এবারের  ঈদুল আজহায়ও ডিএমএসের ব্যানারে  নতুন গান নিয়ে হাজির হয়েছেন তিনি। ‘দেবদাস’ শিরোনামের এই গানটি লিখেছেন রাজিব আহমেদ। সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। ফেসবুকে আসিফ আকবর ‘দেবদাস’ গানের শুটিং স্পট থেকে একটি ছবি পোস্ট করেছেন। তার গেটআপ দেখে অনেকে হয়তো গুলিয়ে ফেলছেন, এটা কি তাহলে শরৎচন্দ্রের বিখ্যাত চরিত্র দেবদাসের আদলে নির্মিত কোনো মিউজিক ভিডিও? মোটেও না। গানের শিরোনাম ‘দেবদাস’।
এই গানে আসিফ তার প্রিয়াকে এমন ভাবে ভালোবাসতে বলেছেন, যা দেখে দেবদাস অবাক হবে, হাসবে। গানের ভিডিওতে চরিত্রের প্রয়োজনে দুই/একটি দৃশ্যে অনেকটা ‘দেবদাস’ এর আদলে গেটাপ নিয়েছেন আসিফ আকবর। এমনটাই জানালেন নির্মাতা চন্দন রায় চৌধুরী। এই গানের ভিডিওতে আসিফ  আকবরের সঙ্গে দেখা যাবে নাফিসা কামাল ঝুমুরকেও। আসিফ আকবর জানান, ‘দেবদাস’ প্রেমের আবেদনময়ী গান। কিছু গান বেঁচে থাকে চিরকাল, এটিও চিরকাল বেঁচে থাকার মতো একটি গান। গানের ভিডিওতে একাধিক গেটাপে হাজির হয়েছি, যা আসিফিয়ানদের ভালো লাগবে।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সূত্রে জানা গেছে,  ঈদুল আজহার বিশেষ আয়োজনে আগামী ১০ই আগস্ট তাদের ইউটিউবে প্রকাশ হবে ‘দেবদাস’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর