× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ আগস্ট ২০১৯, শনিবার

ধারে আর্সেনালে যাচ্ছেন কুটিনহো!

খেলা

স্পোর্টস ডেস্ক | ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৯:১৮

এক মৌসুমের জন্য ধারে খেলতে ইংলিশ ক্লাব আর্সেনালে যাচ্ছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কুটিনহো। ফরাসি ক্রীড়া দৈনিক লে’কিপ আজ (মঙ্গলবার) এমনটাই দাবি করেছে। লে’কিপ বলছে, শিগগিরই কুটিনহোর ব্যাপারে আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানাবে দুই ক্লাব। এর আগে আর্সেনালের স্প্যানিয়ার্ড কোচ উনাই এমেরিকে কুটিনহোর ব্যাপারে জিজ্ঞেস করা  হলে তিনি বলেন, ‘কুটিনহোর ব্যাপারে আমাদের কোনো কথা হয়নি।’ বর্তমানে বার্সেলোনার সঙ্গে প্রাক-মৌসুম প্রস্তুতি হিসেবে ফ্লোরিডায় রয়েছেন এই উইঙ্গার।
তবে লে’পিকের সাংবাদিক বেশ জোর দিয়েই বলেছেন, সাবেক লিভারপুল তারকা আর্সেনালে আসছেন। ওই সাংবাদিকই সর্বপ্রথম নেইমারের পিএসজি ছাড়ার খবর প্রকাশ করেছিলেন। গত বছরের জানুয়ারিতে ১৩০ মিলিয়ন পাউন্ড (১৪১.৯২ মিলিয়ন ইউরো) খরচ করে লিভারপুল থেকে কুটিনহোকে কেনে বার্সেলোনা। কিন্তু ন্যু ক্যাম্পে প্রত্যাশিত পারফরম্যান্স দেখাতে পারেননি এই ব্রাজিলিয়ান।
বার্সা পিএসজিকে বলেছিল নেইমারের সঙ্গে তাকে আর উসমান দেম্বেকে বদল করতে। তাদের প্রস্তাবে সাড়া দেয়নি ফরাসি জায়ান্টরা। এরই মাঝে তার আর্সেনালের আসার খবর প্রকাশ করলো লেকিপ। দেখা যাক, শেষ পর্যন্ত কী ঘটে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর