× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ আগস্ট ২০১৯, শনিবার

প্রেমিকার পরামর্শেই টটেনহ্যামে যাচ্ছেন দিবালা!

খেলা

স্পোর্টস ডেস্ক | ৮ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৯:১৯

বেতন-ভাতা মনমতো না হওয়ায় ম্যানচেস্টার ইউনাইটেডের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা। এবার দিবালাকে ঘিরে নতুন গুঞ্জন। ইংল্যান্ডের আরেক ক্লাব টটেনহ্যাম হটস্পারে যোগ দিচ্ছেন এ আর্জেন্টাইন স্ট্রাইকার! স্কাই ইতালিয়ার দাবি, জুভেন্টাসকে ৬৯ মিলিয়ন পাউন্ডের (৭৫ মিলিয়ন ইউরো) একটি প্রস্তাব দিয়েছিল টটেনহ্যাম, যাতে সম্মতি প্রকাশ করেছে তুরিনের ক্লাবটি। আরেকটি সূত্র বলছে, দিবালার প্রেমিকা আরিয়ানা সাবাতিনির পরামর্শেই টটেনহ্যামে আসতে চাচ্ছেন দিবালা। কারণ লন্ডন শহর খুব পছন্দ মডেল সাবাতিনির। তিনি এখানে বসবাস করতে চাইছেন। আজ ইংলিশ প্রিমিয়ার লীগের দলবদলের শেষ দিনেই চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছতে পারে টটেনহ্যাম-জুভেন্টাস।
তবে টটেনহ্যামের কাছে নাকি সপ্তাহে ৩ লাখ পাউন্ড পারিশ্রমিক দাবি করেছেন দিবালা। যা ক্লাবটির ইংলিশ অধিনায়ক হ্যারি কেইনের পারিশ্রমিকের চেয়ে বেশি।
বর্তমানে সপ্তাহে ২ লাখ পাউন্ড করে পান কেইন। বৃটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, লন্ডনে টটেনহ্যাম কর্তাদের সঙ্গে পারিশ্রমিকের ব্যাপারে কথাবার্তা চালিয়ে যাচ্ছেন দিবালার এজেন্ট। টটেনহ্যাম এর আগে দিবালার এজেন্টকে সপ্তাহে ১ লাখ ৭০ হাজার পাউন্ড ও বাৎসরিক ৯ মিলিয়ন পাউন্ডের বেতন প্রস্তাব করেছিল। কিন্তু এতে রাজি হননি দিবালা। ধারণা করা হচ্ছে, হ্যারি কেইনের সমান পারিশ্রমিকে ‘হ্যাঁ’ বলতে পারেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। কেইনের পর টটেনহ্যামে সবচেয়ে বেশি পারিশ্রমিক পান সং হিউং-মিন (সপ্তাহে দেড় লাখ পাউন্ড), হুগো লরিস (১ লাখ পাউন্ড), দেলে আলী (১ লাখ পাউন্ড) ও ক্রিস্টিয়ান এরিকসেন (৯০ হাজার পাউন্ড)।
আসছে মৌসুমে জুভেন্টাসের ডাগআউটে দেখা যাবে চেলসির সাবেক কোচ মাউসিরিও সারিকে। সারি ইতিমধ্যেই জানিয়েছেন, দিবালা তার গেম প্ল্যানিংয়ে নেই। ক্রিস্টিয়ানো রোনালদোর কারণে গত মৌসুমেও খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি দিবালা। সব মিলিয়ে ৪২ ম্যাচে ১০ গোল ও ৫ অ্যাসিস্ট করেন ২৫ বছর বয়সী এই তারকা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর